whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: অগোছালো হয়ে রয়েছেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউডের এমন এক অভিনেত্রী, যাকে নিয়ে নানারকম চর্চা লেগেই থাকে ভক্তদের মধ্যে। এসবের একটা কারণ যেমন তার দীর্ঘদিনের রঙিন অভিনয়ের কেরিয়ার, অন্য আরেকটি কারণ তেমন তার ব্যক্তিগত জীবন। বাস্তব জীবনে একাধিকবার বিয়ে, সম্পর্কের ভাঙন ও নতুন সম্পর্কস্থাপন- এই নিয়ে অভিনেত্রীকে নিয়ে প্রায়ই মশলাদার চর্চায় মশগুল থাকে তার ভক্তমহল। তবে সেসবে বিশেষ পাত্তা না দিয়ে তিনি থাকেন নিজের মতো। সময় পেলেই বেরিয়ে পড়েন বন্ধু বান্ধবীদের নিয়ে বিদেশ বিভুঁইয়ে। আর সেজেগুজে ক্যামেরাবন্দি করে অনুরাগীদের নয়নাভিরাম হতেও তিনি বেশ পছন্দ করেন।

সম্প্রতি অভিনেত্রীকে এমনই কালো হরিণী অবতারে দেখা গেল। আর তার এই লুক ভক্তদের মনে বাড়িয়ে দিল ধুকপুকানি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন এই টিনসেল-লেডি। আর এই ছবিতেই ঘটেছে বাজিমাত। এই ছবিতে বাড়ির অন্দরমহলে মেকআপ মিররের সামনে দেখা গেছে তাকে। তবে সেখানে বসে নেই তিনি, দাঁড়িয়ে আছেন নিজের স্বভাবত ভঙ্গিমায়। অভিনেত্রীর পরণে রয়েছে ভ্রমর কালো রংয়ের ফুল-স্লিভ লং গাউন। পায়ে হালকা হিলের জুতো। মুখে মানানসই নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক। তবে চুল কিছুটা কেটেছেন অভিনেত্রী। কাঁধ অব্দি খোলা বাদামি চুলে দেখা গেছে। কোমরে হাত রেখে এক অন্য অভিব্যক্তি ফুটে উঠেছে তার চেহারায়।

তবে ছবির পাশাপাশি এই পোস্টের ক্যাপশন বেশ নজরকাড়া। ক্যাপশনে ইংরেজিতে অভিনেত্রী লিখেছেন, ‘আমি এখনো অনেক জিনিস গুছিয়ে নিচ্ছি, আমার কাছে এটাই ঠিক’। এরপর দুটি কালো লভ ইমোজি দিয়েছেন তিনি ক্যাপশনে। আর তাকে এই লুকে দেখে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। অনেকে আবার লিখেছেন মনের কথা। কেউ লিখেছেন, ‘তুমি একইরকমের সুন্দরী আছো’; অন্যজন লিখেছেন, ‘তোমাকে দেখলেই মন ভালো হয়ে যায়’; আরেকজন আবার লিখেছেন, ‘কালো রংয়ে বেশ মানায় কিন্তু তোমাকে’।

প্রসঙ্গত, শেষবার অভিনেত্রীকে ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে দেখা গিয়েছে। এই ছবিতে তিনি প্রথমবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন। ছবির কেন্দ্রীয় চরিত্রে তার অভিনয় বেশ নজর কেড়েছে দর্শকদের। জানা গেছে, এবছর আরো একাধিক ছবির কাজ অভিনেত্রীর হাতে এসেছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা