whatsapp channel

Kajol: পাতলা ফিনফিনে শাড়িতে ভক্তদের ঘুম কাড়লেন কাজল!

রবিবার সন্ধ্যায় মায়ানগরী মুম্বইয়ের বুকে অনুষ্ঠিত হল সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)-র তারকাখচিত গ্র্যান্ড রিসেপশন। উপস্থিত ছিলেন বলিউডের তাবড় ব্যক্তিত্ব। সিদ্ধার্থের প্রাক্তন আলিয়া ভাট (Aliaa Bhatt)…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

রবিবার সন্ধ্যায় মায়ানগরী মুম্বইয়ের বুকে অনুষ্ঠিত হল সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)-র তারকাখচিত গ্র্যান্ড রিসেপশন। উপস্থিত ছিলেন বলিউডের তাবড় ব্যক্তিত্ব। সিদ্ধার্থের প্রাক্তন আলিয়া ভাট (Aliaa Bhatt) রিসেপশনে নজর কেড়েছিলেন আগেই। কিন্তু বর্তমান প্রজন্মের নায়িকাদের পাল্লা দিলেন কাজল (Kajol)।

Advertisements

সিদ্ধার্থ ও কিয়ারার রিসেপশনে অজয় দেবগণ (Ajay Devgan)-এর সাথে কাজল প্রবেশ করতেই ঝলসে উঠেছিল পাপারাৎজিদের ক্যামেরা। ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিলেন দেবগণ দম্পতি। কোনোদিনই কাজল স্লিম অ্যান্ড ট্রিম নন। তবে কাজল স্থূলকায়াও নন। রিসেপশনে নিজের কার্ভকে ফ্লন্ট না করেও ফ্লন্ট করলেন কাজল। এদিন সন্ধ্যায় তাঁর পরনে ছিল সিলভার হোয়াইট রঙের সিকুইনড শাড়ি। এই শাড়ির সাথে কাজল টিম আপ করেছিলেন নীল, কালো ও সিলভার রঙের স্টোন স্টাডেড এমব্রয়ডারি করা স্লিভলেস ব্লাউজ। ব্লাউজের নেকলাইন অনেকটাই ডিপ ছিল। তবে শাড়ির আঁচলে আবৃত ছিল কাজলের ক্লিভেজ। এই শাড়ির সাথে কানে সিলভার ইয়ারিং ও স্টোন স্টাডেড ব্রেসলেট পরেছিলেন কাজল। চুলে ছিল আলগা পনিটেল। স্মোকি আই ছিল এদিন সন্ধ্যায় কাজলের মেকআপের অন্যতম অঙ্গ। ব্রাউন রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছিলেন তিনি।

Advertisements

তবে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে পৌঁছানোর আগেই এই শাড়িতে নিজের ফটোশুট করে রেখেছিলেন কাজল। তা ইন্সটাগ্রামে শেয়ার করে তিনি লিখেছেন, বিয়েবাড়িতে যাওয়ার আখের ছবি কেউ কখনও দেখেছেন! কাজলের অনুরাগীরা তাঁর এই লুকের প্রশংসায় পঞ্চমুখ।

Advertisements

গত বছর রিলিজ করেছিল কাজল অভিনীত ফিল্ম ‘সালাম ভেঙ্কি’। এই ফিল্মে বিশাল জেঠওয়া (Vishal Jethwa)-র মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। ফিল্মটি পরিচালনা করেছেন রেবতী (Revthy)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

whatsapp logo
Advertisements