whatsapp channel

Srabanti Chatterjee: মাঝরাতে আচমকা ছেলেকে নিয়ে থানায় শ্রাবন্তী! কারণ জানলে অবাক হবেন

টলিউডের অন্যতম চর্চিত ও সমালোচিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ফিল্মি জীবন নিয়ে তিনি যত না বেশি সমালোচিত হন, তার থেকে বেশি তাকে নিয়ে খবর হয় তার ব্যক্তিগত জীবনকে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টলিউডের অন্যতম চর্চিত ও সমালোচিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ফিল্মি জীবন নিয়ে তিনি যত না বেশি সমালোচিত হন, তার থেকে বেশি তাকে নিয়ে খবর হয় তার ব্যক্তিগত জীবনকে ঘিরে। তার অবশ্য অনেক কারণ রয়েছে। এই অভিনেত্রীর বাস্তবিক জীবন অন্য সবার মতো মোটেই নয়। সুখী গৃহকোণ তার কোনোদিনই হয়নি। অল্প বয়সে বাড়ির অমতে বিয়ে করেও সেই বিয়ে তার টেকেনি। তারপর আরো দুবার বিয়ে করেন তিনি। কিন্তু প্রতিবার পরিণাম হয়েছে একই। আর এইসব বিষয় নিয়ে কাটাছেঁড়া চলে সামাজিক মাধ্যমে।

Advertisements

তবে প্রেম দিবসের আগের রাতে এক অন্য ঝামেলায় জড়িয়ে পড়লেন অভিনেত্রী। তবে তিনি এক নন, ঝামেলায় জড়ালেন তার ছেলে ঝিনুক ওরফে অভিমন্যুও। ঠিক কি ঝামেলায় জড়িয়ে পড়লেন তারা? ব্যক্তিগত জীবনে নানা কথা হয় অভিনেত্রীকে ঘিরে। কিন্তু সচরাচর তিনি সেভাবে ঝামেলায় জড়ান না। তবে সোমবার রাতে ঘটল এক অন্য ঘটনা। পাড়ার ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন মা ও ছেলে। শেষমেষ থানায় গিয়ে নিষ্পত্তি হল সব ঝামেলার। কিন্তু কি ঘটেছিল সোমবার রাতে? দেখুন সবিস্তারে।

Advertisements

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তার ছেলেকে নিয়ে দক্ষিণ কলকাতার একটি বিলাসবহুল ফ্ল্যাটে থাকেন। আর এই ফ্ল্যাটের ধরণ অনেকটা সোসাইটি টাইপের। তাই সেখানে কোনো খুচরো কারণে ঝামেলায় জড়িয়ে পড়েন তার পুত্র। ধীরে ধীরে কথা কাটাকাটি হয়। তারপর নাকি ঝিনুকের উপর চড়াও হন একাধিক ব্যক্তি। এই বিষয়টি অভিনেত্রীর নজরে আসতে তিনি সোজা গিয়ে হাজির হন আনন্দপুর থানায়। সমস্ত বিষয়টি খুলে বলেন পুলিশের সামনে। যদিও পুলিশ গোটা বিষয়টি দুই পক্ষের মধ্যে মিটমাট করে দেন। এই ঘটনায় কোনো এফআইআর দায়ের হয়নি বলেই জানা গেছে।

Advertisements

প্রসঙ্গত, তৃতীয় বিয়ে ভাঙার পর এই ফ্ল্যাটেই থাকেন টিনসেল দুনিয়ার এই অভিনেত্রী। তবে সেখানে তিনি এক থাকেন না, তার সঙ্গে থাকেন ছেলে ঝিনুক। ঝিনুক ওরফে অভিমন্যু হলেন অভিনেত্রীর প্রথম পক্ষের একমাত্র সন্তান। বর্তমানে ফিল্মি কেরিয়ারে বেশ ব্যস্ত অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘কাবেরী অন্তর্ধান’। এই ছবিতে প্রথমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা