whatsapp channel
Hoop PlusTollywood

Koel Mallick: বাবা রঞ্জিত মল্লিকের কীর্তি নিয়ে নীরবতা ভাঙলেন কোয়েল!

বাংলা সিনেমার অন্যতম চিরহরিৎ নায়িকাদের তালিকায় নাম উঠে আসে কোয়েল মল্লিকের (Koel Mallick)। রঞ্জিত-কন্যা হিসেবে নয়, নিজের পরিচয়ে টলি ইন্ডাস্ট্রিতে জায়গা পেয়েছেন এই অভিনেত্রী। নানা চরিত্রে সাবলীল অভিনয়ের পাশাপাশি ঘরকন্না সামলাতেও বেশ পটু তিনি। দুর্গাপূজা হোক বা দিওয়ালি, পরিবারের সঙ্গে উৎসবে মেতে ওঠেন এই অভিনেত্রী। এককথায় সম্পূর্ণভাবে পারিবারিক মহিলা রঞ্জিত-কন্যা। পরিবারের সকলকে নিয়ে একসাথে থাকতে ভালোবাসেন তিনি। থাকেন ও তাই। কিন্তু ছোট বেলায় কেমন জীবন ছিল অভিনেত্রীর? এবার নিজের কিছু কথা ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবার সঙ্গে সম্পর্কের গভীরতা প্রসঙ্গে বলতে গিয়ে ছোটবেলার কিছু কথা বলে ফেলেন অভিনেত্রী। তিনি বলেন, তিনি নাকি তখন জানতেন না যে তার বাবা ফিল্মস্টার। তার কথায়, “অন্যান্যদের মতো বাবা সন্ধ্যা নামলেই বাড়ি ফিরে আসতেন”। তবে বয়স বাড়তেই বাবাকে চেনেন অভিনেত্রী। আর বাবার এই অভিনেতার পরিচয় নিয়ে নাকি বরাবর গর্ববোধ করেন তিনি নিজে। তাই বাবার দেখানো পথে নিজের যোগ্যতায় কেরিয়ার তৈরি এবং এত নামডাক।

অভিনেত্রী এই সাক্ষাৎকারে বলেন, “বাবা বরাবরই অন্যরকম। কাজের পাশাপাশি পরিবারকে সময় দিতে ভালোবাসেন তিনি। একটা সময় ছিল যখন বাবার হাতে প্রচুর কাজ। কিন্তু তা সত্ত্বেও সময় মতো কাজ সেরে বাড়ি ফিরতেন তিনি। কারণ পরিবারকে সময় দিতে হবে।” কোয়েল আরো বলেন, “আর পাঁচটা বাকি বাবাদের মত আমার বাবা রবিবার ছুটি করতেন। পরিবারের সকলের সঙ্গে সারতেন খাওয়া দাওয়া। হাসি খুশি করেই সারাটা দিন কাটাতাম আমরা। রোজ সাড়ে ছটার মধ্যেই বাড়ি ফিরে আসবেন তিনি। আর সে কারণে কখনও বুঝতে পারিনি বাবা কি কাজ করেন।”

প্রসঙ্গত, প্রসঙ্গত, ২০০৩ সালে অভিনয় জগতে পা রাখেন রঞ্জিত কন্যা। কোয়েল মল্লিকের পর্দায় প্রথম আবির্ভাব ‘নাটের গুরু’ সিনেমায়। এই ছবিতে বিখ্যাত ভারতীয় বাংলা অভিনেতা জিতের বিপরীতে অভিনয় করেন তিনি। তারপর নানা চরিত্রে দেখা যায় তার সাবলীল অভিনয়।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা