Hoop PlusTollywood

Monami Ghosh: সমুদ্রসৈকতে একেবারে খোলামেলা অবতারে মনামী ঘোষ!

অভিনয় দক্ষতার জন্য  কলকাতা থেকে মুম্বই অভিনেত্রী মনামী  ঘোষ (Monami Ghosh) বারবার প্রশংসা পেয়েছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন মনামী। এই দুই গুন ছাড়াও আরও একটা গুণের জন্য সব সময় শিরোনামে থাকেন মনামী ঘোষ। তা হল তাঁর ফ্যাশন স্টাইলিং। নিজের অসাধারণ ফ্যাশন সেন্সের জন্য তাঁকে নিয়ে চর্চার বাতাবরণ প্রায়ই তৈরি হয় সমালোচক মহলে। কারণ প্রায়ই নানা অবতারে ধরা দিয়ে অনুরাগীদের মন জয় করেন এই অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। বাস্তব জীবনের কোনো মুহূর্ত হোক কিংবা ঘুরতে গিয়ে সেখানের আনন্দের মুহূর্ত কিংবা ফটোশুটের ছবি, নানা সময়ে আপডেট দিয়ে থাকেন এই বঙ্গসুন্দরী। আর এবার বসন্তের শুরুতেই ঘর ছেড়ে প্রকৃতির কোলে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। আর সেখান থেকেই স্বল্পবসনা হয়ে ধরা দিয়েছেন অনুরাগীদের। এমনিতেই খোলামেলা পোশাকে সাহসী ফটোশ্যুট করতে দেখা যায় তাকে প্রায়ই। তবে এবার এই ছবি যথেষ্ট উষ্ণতা বাড়িয়ে দিল ভক্তদের মধ্যে। ছবি দেখেই যেমন ঘাম ঝরল অনেকের, তেমনই আবার তির্যক মন্তব্যও করলেন অনেকেই।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর সেই ছবিতে তাকে দেখা গেছে সাহসী লুকে। তবে শহরের জনকোলাহলের মাঝে নয়, প্রকৃতির নিরালায় নিজেকে মেলে ধরেছেন মনামী। খুব সম্ভবত থাইল্যান্ডে বেড়াতে গেছেন অভিনেত্রী। আর সেখান থেকেই এসব ছবি ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। এই পোস্টের ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে নীল ও সাদা রংয়ের বিকিনিতে। তবে খোলামেলা নয়, বিকিনির উপর তিনি পরেছেন সাদা রংয়ের একটি শ্রাগ। গায়ে মানানসই জুয়েলারি, চোখে সানগ্লাস, মুখে নিউড মেকাপজ ঠোঁটে নিউড লিপষ্টিক, পরিপাটি করে বাঁধা চুল- সব মিলিয়ে আবেদনময়ী লুকেই ধরা দিয়েছেন অভিনেত্রী। ক্রুজের ডেকে দাঁড়িয়ে কোল্ড ড্রিংকসের ক্যান হাতে নিয়ে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

তবে শুধু ছবি নয়, এই পোস্টের ক্যাপশনটিও বেশ নজরকাড়া। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এই যে সুন্দর সব স্বপ্ন, আমি তোমাদের কাছে আসছি’। আর এই ছবি উষ্ণতা বাড়িয়েছে তার অনুরাগীদের মধ্যে। অনেকেই যেমন ভালোবাসায় ভরিয়ে তুলেছেন তাকে, অনেকে আবার আঙুল তুলেছেন তার নগ্নিকা হয়ে ওঠার বিষয়ে। কেউ কেউ যেমন লিখেছেন, ‘উফ, আলাদাই উষ্ণতা’, ‘তোমাকে দেখলেই কেমন যেন একটা হয়’; অন্য আরেকজন তেমন লিখেছেন, ‘এসব অসভ্যতামি বন্ধ হোক, বয়স তো আর কম হলো না’। তবে সেসবে থুড়ি কেয়ার করেন মনামী, তিনি থাকেন নিজের মতো করেই।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles