whatsapp channel
Hoop Diary

Horoscope: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, পড়ুন আজকের রাশিফল

আজ ২৬ শে ফেব্রুয়ারি ২০২৩ (১২ ই ফাল্গুন) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): স্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে। কর্মক্ষেত্রে সাফল্যের খবর আসবে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে।

বৃষ (TAURUS): কাছের মানুষের সঙ্গে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। অর্থক্ষয়ের সম্ভাবনা আছে দিনটিতে। স্বাস্থ্যের দিকে নজর দিন।

মিথুন (GEMINI): স্বাস্থ্যের দিকে নজর দিক, নেশা থেকে দূরে থাকুন। আর্থিক বিনিয়োগ করতে পারেন। কাছের মানুষ সুখ দেবে।

কর্কট (CANCER): আর্থিক ক্ষতি হতে পারে। পরিবারের সদস্যদের কাছে যেকোনো বিষয়ে পরামর্শ নিন। কাছের মানুষকে সময় দিন ,দিনটি রঙিন হবে।

সিংহ (LEO): অৰ্থিক বিনিয়োগ শুরু করতে পারেন। কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে। কাছের মানুষটির গুরুত্ব আজ বুঝতে পারবেন।

কন্যা (VIRGO): স্বাস্থ্যহানি ঘটতে পারে। পারিবারিক জমায়েতে হয়ে উঠবেন মধ্যমনি। কাছের মানুষের থেকে সুখলাভ হবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে।

তুলা (LIBRA): দীর্ঘমেয়াদি কোনো দুশ্চিন্তা থেকে মুক্তিলাভ করতে পারেন। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। কাছের মানুষের সঙ্গে অশান্তি হতে পারে।

বৃশ্চিক (SCORPIO): স্বাস্থ্যের দিকে নজর দিন, বুঝে খাবার খান। অর্থলাভ ঘটবে। আজকের দিনটি আপনাকে সম্পর্কের গুরুত্ব বুঝিয়ে দেবে।

ধনু (SAGITTARIUS): কাছের মানুষের স্বাস্থ্য আপনার উদ্বেগের কারণ হতে পারে। ভ্রমণের জন্য দিনটি ভালো। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে।

মকর (CAPRICORN): পুরানো রোগ থেকে ভোগান্তি হতে পারে। কাছের মানুষের উপস্থিতি আপনার দিনটিকে সুন্দর করে তুলবে। কাছের মানুষের অভিমান হবে, সেটি ভালোবাসা দিয়ে ভঙ্গ করুন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনি অর্থলাভ করবেন। প্রিয়জনের সঙ্গে তর্ক এড়িয়ে চলুন। প্রেমিক প্রেমিকাদের ক্ষেত্রে দিনটি রোমান্টিক হবে।

মীন (PISCES): দিনশেষে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের থেকে প্রশংসা পেতে পারেন। কাছের মানুষ আপনাকে নিয়ে গর্ববোধ করবেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা