whatsapp channel

Madhubani Goswami: ফের মা হতে চলেছেন অভিনেত্রী মধুবনী!

মধুবনী গোস্বামী (Madhubani Goswami) বর্তমানে অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে রয়েছেন। তিনি বর্তমানে একজন ইউটিউব ভ্লগার। পাশাপাশি আহিরীটোলায় রয়েছে তাঁর নিজস্ব বিউটি পার্লার। নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিউটি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মধুবনী গোস্বামী (Madhubani Goswami) বর্তমানে অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে রয়েছেন। তিনি বর্তমানে একজন ইউটিউব ভ্লগার। পাশাপাশি আহিরীটোলায় রয়েছে তাঁর নিজস্ব বিউটি পার্লার। নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিউটি পার্লারের বিভিন্ন অফারের ঘোষণা করেন মধুবনী। কিন্তু কিছুদিন আগেই তিনি নিজের একটি ছবি শেয়ার করেছিলেন যাতে তাঁর বেবিবাম্প বোঝা যাচ্ছিল। এরপরেই রটে যায় মধুবনী দ্বিতীয়বার মা হতে চলেছেন।

Advertisements

প্রকৃতপক্ষে, মধুবনী এই ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন ‘ব্লেসড’। ইচ্ছা করেই তিনি ‘থ্রোব্যাক’ কথাটি লেখেননি। ভ্লগার হিসাবে এটা ছিল তাঁর পাবলিসিটি স্টান্ট। মধুবনীর পাবলিসিটি স্টান্ট সফলও হয়েছে। আবারও সকলের আলোচনার বিষয় হয়ে উঠেছেন তিনি। তবে সম্প্রতি এই প্রসঙ্গে তাঁর শিবরাত্রির ভিডিওয় মুখ খুলেছেন মধুবনী। তিনি জানিয়েছেন, গত এক- দেড় বছরে তিনি ও রাজা (Raja Goswami) বুঝেছেন, একটি সন্তানকে বড় করে তোলা যথেষ্ট দায়িত্বপূর্ণ কাজ। ফলে তাঁদের একমাত্র পুত্রসন্তান কেশব (Keshav)-এর প্রতি এই মুহূর্তে মনোযোগ দিতে চান মধুবনী।

Advertisements

মধুবনী স্পষ্ট জানিয়েছেন, তিনি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হননি। এটি সম্পূর্ণ গুজব। তবে মধুবনীর শেয়ার করা ছবিটির নিচে নেটিজেনদের একাংশ লিখেছিলেন, এটি কেশবের জন্মের আগে মধুবনীর অন্তঃসত্ত্বাকালীন সময়ের শেষ পর্যায়ের ছবি। 2021 সালের এপ্রিল মাসে জন্ম হয়েছিল কেশবের।

Advertisements

‘ভালোবাসা ডট কম’-এর সেটে মধুবনীর সাথে আলাপ রাজার। সেখান থেকেই হয়েছিল প্রেমের সূত্রপাত। এরপর সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। বিয়ের পর থেকেই যথেষ্ট কম কাজ করতেন মধুবনী। তবে কেশবের জন্মের পর অভিনয় থেকে আপাতত সরে গিয়েছেন তিনি। কিন্তু গত বছর স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-তে রাজার সাথে অংশগ্রহণ করেছিলেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements