whatsapp channel

বাবা বলে ডাকার কেউ রইলো না, ফের পিতৃহারা হলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

খুব কম বয়সে বিয়ে করে শ্বশুর বাড়ি আসেন টলি পাড়ার মিষ্টি হাসিখুশি অভিনেত্রী অপরাজিতা আঢ্য। আজ, সেই শ্বশুরের মৃত্যুতে শোক প্রকাশ করলেন অভিনেত্রী। হ্যাঁ, ফের একবার পিতৃ হারা হলেন অপরাজিতা।…

Avatar

HoopHaap Digital Media

খুব কম বয়সে বিয়ে করে শ্বশুর বাড়ি আসেন টলি পাড়ার মিষ্টি হাসিখুশি অভিনেত্রী অপরাজিতা আঢ্য। আজ, সেই শ্বশুরের মৃত্যুতে শোক প্রকাশ করলেন অভিনেত্রী। হ্যাঁ, ফের একবার পিতৃ হারা হলেন অপরাজিতা। মাত্র ১৫ বছর বয়সে নিজের বাবাকে হারিয়েছিলেন তিনি। এবার আবারও আরেক বাবাকে হারালেন অপরাজিতা।

জানা যায়, মস্তিষ্কে হ্যামারেজ হওয়ার কারণেই মৃত্যু হয়েছে তাঁর। এছাড়াও, কিছুদিন আগেই নাকি তার শ্বশুর মশাই শৌচাগারে মাথা ঘুরে নিচে পড়ে যান। তখনই তার মাথায় আঘাত লাগে। ভেতর ভেতর ক্ষতিগ্রস্ত হয় মস্তিষ্ক। এদিন, সোশ্যাল মিডিয়ায় শ্বশুর মশাইয়ের সঙ্গে ছবি পোস্ট করে অপরাজিতা লেখেন, “শ্বশুর মশাই আজ আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন আমার আর বাবা বলে ডাকার কেউ রইলো না।”

কিছুদিন আগেই গিয়েছিল পিতৃ দিবস। সেদিন বাবার সঙ্গে পুরোনো ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘তখন তো এত ছবি তোলার চল ছিলনা। ছবি তোলা মানে একটা উৎসব। আর মধ্যবিত্তদের সবার বাড়িতে ক্যামেরা থাকতো না। এটা আমার পাঁচ বছরের জন্মদিনে তোলা ছবি। ১৫ বছরে বাবা না ফেরার দেশে চলে গেলো। আর আমায় আশীর্বাদ করে গেলো প্রত্যেক মুহুর্তকে সত্যি করে তুলে ধরার ছবির জগৎ’।

উল্লেখ্য, কিছুদিন আগে মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’ তে অভিনয় করেন অপরাজিতা। এবার তার নতুন ছবি আসতে চলেছে, নাম – ‘একান্নবর্তী, ৫১ নয় এক অন্ন’। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন অপরাজিতা আঢ্য, অলকানন্দা রায় ও সৌরসেনী মৈত্র। সম্ভবত জুলাই মাসেই এর শ্যুটিং শুরু হবে ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media