Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Puja Banerjee: অন্ধকারের মাঝেই ফিনফিনে শাড়িতে ধরা দিলেন পর্দার পার্বতী!

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

ছোট পর্দায় বেশ জনপ্রিয় হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। আঞ্চলিক থেকে সর্বভারতীয় স্তরের টেলিভিশন পর্দায় সবাই তাকে একডাকে ‘পার্বতী’ বলেই চেনে। ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে অনেকটা সময়। এছাড়াও বাংলা ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। করেছেন তেলেগু ছবিতে অভিনয়ও। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী এক সফল মডেলও বটে। প্রায়ই তার ঝলক দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা সাজপোশাকে আবদ্ধ করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রায়ই তাকে দেখা যায় নানা সাজে, নানা অবতারে। কখনো শাড়ি পরে বঙ্গসুন্দরী হয়ে অবতীর্ণ হন তিনি, কখনো আবার পাশ্চাত্য কোনো পোশাকে বোল্ড হয়ে ওঠেন তিনি এমনকি নীল জলরাশির মাঝে খোলামেলা বিকিনিতে নগ্নিকা হতেও তেমন কুণ্ঠাবোধ করেন না তিনি। তবে এবার সেসব নয়, অন্য ধরনের এক পোশাকে দেখা গেল অভিনেত্রীকে। পোশাকের মাঝে ধরা দিল তার অমলিন সৌন্দর্য। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে ‘নীলপরী’ রূপে। এই ভিডিওতে তাকে দেখা গেছে নেভি-ব্লু রংয়ের ফিনফিনে ট্রান্সপারেন্ট শাড়ি ও ম্যাচিং স্লিভলেস-ব্যাকলেস ব্লাউজে। শাড়ির ফাঁকে দেখা গেল তার শরীরের গোপন সব ভাঁজ। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, খোলা চুল- সব মিলিয়ে যেন সম্পূর্ণা হয়ে উঠলেন অভিনেত্রী।

একটি ঝলমলে স্টুডিওতে নিজেকে এই মোহময়ী সাজে ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী। ব্যাকগ্রাউন্ডে বাজছে একটি পাঞ্জাবি গান। ভিডিওর ক্যাপশনে তেমন কিছু লেখেননি তিনি, শুধু এই কস্টিউমের ডিজাইনারকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। তবে পর্দার পার্বতীকে এমন রূপে দেখে মুগ্ধ তার অনুরাগীরা। কমেন্ট বক্সে ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন অনেকেই। অনেকেই আবার তার রূপের প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয় জগৎ থেকে কিছুটা দূরেই আছেন অভিনেত্রী। এর আগে বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তবে ধারাবাহিকের পাশাপাশি বড় পর্দাতেও দেখা গেছে অভিনেত্রীকে। বাংলা বড় পর্দায় যেমন ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন তিনি, তেমনই আবার হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন দর্শককূল।

 
View this post on Instagram
 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...