whatsapp channel

Madhumita Sarcar: ডিভোর্স হবে জেনেই নাকি ধুমধাম করে বিয়ে করেননি! মধুমিতার পুরনো মন্তব্যে শোরগোল

সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)-র সাথে মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে, তাও বেশ কয়েক বছর হল। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ‘দিদি নং ওয়ান'-এ…

Avatar

সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)-র সাথে মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে, তাও বেশ কয়েক বছর হল। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ‘দিদি নং ওয়ান’-এ এসে রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-র সামনে বিবাহ বিচ্ছেদের ভবিষ্যদ্বাণী করছেন মধুমিতা।

ভাইরাল হওয়া ভিডিওটি যথেষ্ট পুরানো। তাতে দেখা যাচ্ছে মধুমিতা ও ইন্ডাস্ট্রির আরও কয়েকজন নায়িকা অংশগ্রহণ করেছেন ‘দিদি নং ওয়ান’-এ। তখন মধুমিতার বিবাহিত। তিনি বলছেন, ধূমধাম করে বিয়ে করার পর দুই বছরের মধ্যে যদি তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়, তাহলে তাঁর মনে হবে, শুধুশুধু লোক খাওয়ালেন। তার থেকে পাঁচ লক্ষ টাকা ব্যাঙ্কের ডিপোজিটে রাখলে তাঁদের বাড়িটাও হয়ে যাবে। ডিভোর্স হওয়ার পর তাঁদের যদি মনে হয়, তাহলে তাঁরা ওই বাড়িটি পার্টিশন করে থাকতে পারবেন বলে জানান মধুমিতা। ওদিকে হেসে কুটিপাটি রচনা। তিনি জিজ্ঞাসা করলেন, মধুমিতার বিবাহ বিচ্ছেদ হয়ে গেলে বাড়িটি কিভাবে ভাগ হবে! মাঝখান দিয়ে কি পাঁচিল উঠবে?

মধুমিতা জানান, তিনি ও সৌরভ সিদ্ধান্ত নিয়েছেন, বিবাহ বিচ্ছেদ হলে তাঁরা মাঝখান দিয়ে একটি দড়ি টাঙিয়ে নেবেন। কারণ বাড়িটি তাঁরা দুজনেই কষ্ট করে করেছেন। ক্লাস ফোরে পড়ার সময় মডেলিং-এর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন মধুমিতা। তাঁর বাড়ির সামনে একজন পরিচিত ফটোগ্রাফার থাকতেন, তাঁর মাধ্যমেই মডেলিং-এ হাতেখড়ি হয় তাঁর। বাবা খুব একটা পছন্দ করতেন না। তিনি চাইতেন, মধুমিতা পড়াশোনায় মন দিন। কিন্তু মা সমর্থন করতেন। তবে পরবর্তীকালে মধুমিতার অভিনয়ের প্রশংসা শুনে তাঁর বাবাও তাঁকে সমর্থন করেন।

ষোল বছর বয়স থেকে মধুমিতার সঙ্গে সৌরভের প্রেমের সূত্রপাত। এই ভিডিওটি যে সময়ের, তখন মধুমিতার বিয়ের তিন বছর পেরিয়ে গিয়েছে। চার বছরের সম্পর্কের পর বিয়ে করেছিলেন তাঁরা। মধুমিতা বলেছিলেন, শ্বশুরবাড়ির সদস্যরা তাঁকে অত্যন্ত ভালোবাসেন। 2015 সালে রেজিস্ট্রি করে বিয়ে করলেও কোনো অনুষ্ঠান করেননি তাঁরা। সৌরভ ও মধুমিতার ইচ্ছা ছিল, তাঁদের বিয়ে পাঁচ -ছয় বছর টিকলে তবেই তাঁরা অনুষ্ঠান করবেন। বোধ হয়, দুজনেই বুঝতে পেরেছিলেন, তা অসম্ভব।

whatsapp logo