BollywoodHoop Plus

Salman Khan: জন্মদিনের আগেই দুর্ঘটনা, মাঝরাতে সাপের কামড়, কেমন আছেন সলমান খান!

আগামীকাল, 27 শে ডিসেম্বর সলমান খান (Salman Khan)-এর জন্মদিন। তার আগেই সাপের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি হলেন তিনি। ঘটনাটি ঘটেছে সলমানের পনভেল ফার্ম হাউসে।

বড়দিন ও নিজের জন্মদিন দুটিই কাটাতে সলমান পনভেলের ফার্ম হাউসে গিয়েছিলেন। গত বছর থেকে তিনি সেখানেই পরিবারের সঙ্গে জন্মদিন পালন করেন। সেখানেই ভোররাতে সাপ কামড়ায় তাঁকে। তৎক্ষণাৎ সলমানকে নভি মুম্বইয়ের এম জি এম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা যায়, সলমানকে যে সাপ কামড়েছে, তা বিষাক্ত নয়। ফলে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে হাসপাতাল থেকে সকাল ন’টা নাগাদ ছেড়ে দেওয়া হয়েছে। আপাতত পনভেল ফার্ম হাউসেই বিশ্রামে রয়েছেন সলমান।

পনভেল ফার্ম হাউস সলমানের অন্যতম প্রিয় স্থান। সময় পেলেই এই ফার্ম হাউসে যান সলমান। লকডাউনের সময় পরিবার ও বন্ধুদের সঙ্গে সেখানেই ছিলেন তিনি। সেখানে রয়েছে তাঁর একাধিক পালিত পশু। এছাড়াও এই ফার্ম হাউসের প্রাকৃতিক শোভাও দারুণ। গত বছর লকডাউনের সময় সলমান সেখানে অর্গানিক পদ্ধতিতে সবজির ফলন শুরু করেছিলেন যা এখনও চলছে। পনভেল ফার্ম হাউসে সলমানের যাওয়ার অন্যতম কারণ হল মায়ানগরী মুম্বইয়ের চকমকি থেকে একটু শান্তির অবসর। গত বছর লকডাউনে পনভেল ফার্ম হাউসে একটি মিউজিক ভিডিওর শুট করেছিলেন তিনি। এছাড়াও এই ফার্ম হাউসের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সলমান।

কয়েকদিন আগে সৌদি আরব থেকে ফিরলেও ‘বিগ বস’ সঞ্চালনা থেকে সাময়িক বিরতি নিয়েছেন সলমান। ‘টাইগার থ্রি’-র কিছু অংশের শুটিং এখনও বাকি রয়েছে। ইতিমধ্যেই শোনা যাচ্ছে, শাহরুখ খান (Shahrukh Khan)-কে দেখা যেতে চলেছে ‘টাইগার থ্রি’-তে। ফিল্মের শুটিং শুরু করে দিয়েছেন তিনি। সলমানের অংশের শুট হবে দিল্লিতে। ক্যাটরিনা (Katrina Kaif) ও সলমান পনের দিনের শুটিং শিডিউলে খুব শীঘ্রই রওনা হবেন দিল্লি।

Related Articles