whatsapp channel

Puja Banerjee: বুক দেখিয়ে বিজ্ঞাপন দিচ্ছেন! কড়া সমালোচনার মুখে পূজা

বিনোদন জগতে পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একটি উল্লেখযোগ্য নাম। একাধিক ভাষায় ছোট পর্দা থেকে বড় পর্দা, চুটিয়ে অভিনয় করেন তিনি। তিনি ছোট পর্দার 'পার্বতী' পরিচয়ে খ্যাত গোটা ভারতের অন্দরমহলে। সর্বভারতীয়…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বিনোদন জগতে পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একটি উল্লেখযোগ্য নাম। একাধিক ভাষায় ছোট পর্দা থেকে বড় পর্দা, চুটিয়ে অভিনয় করেন তিনি। তিনি ছোট পর্দার ‘পার্বতী’ পরিচয়ে খ্যাত গোটা ভারতের অন্দরমহলে। সর্বভারতীয় চ্যানেলের ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে দীর্ঘ সময়। এছাড়াও আরো অনেক বাংলা, তেলেগু ছবি ও ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। তবে অভিনয়ের পাশাপাশি তিনি মডেলিং করতেও বেশ পছন্দ করেন। প্রায়ই তার প্রতিফলন দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা রূপে সজ্জিত করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি।

Advertisements

কিন্তু এবার এই সোশ্যাল মিডিয়াতেই এমন কাজ করে বসলেন এই অভিনেত্রী, যা থেকে ভালোবাসার পরিবর্তে তাকে সহ্য করতে হল নেটিজেনদের খোঁচা। কি এমন করেছেন তিনি? সম্প্রতি তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন পূজা। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে একটি গর্ভনিরোধক ওষুধের বিজ্ঞাপনের প্রচারে। আর এই ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষ ও তির্যক মন্তব্য উঠে এল পর্দার পার্বতীর প্রতি।

Advertisements

এই ভিডিওতে তাকে বলতে শোনা গেছে নিজের জীবনের কথা। ভিডিওর শুরুতেই তিনি বলেছেন যে তিনি নাকি প্রতিটা পদক্ষেপে নিজের স্বামী ও শ্বশুরবাড়ির পরিবারকে পাশে পেয়েছেন। তাকে আরো বলতে অনা যায় যে বিয়ের পরেই সন্তানসুখের ট্যাবু তার উপরেও একটা সময় চাপানোর চেষ্টা হয়েছিল। তবে স্বামীকে পাশে পেয়ে তিনি নাকি এই বিষয়টির সঙ্গে লড়াই করতে পেরেছেন এবং নিজের কেরিয়ারে সফল হয়েছেন। আর এই দাম্পত্য জীবনে নাকি তার সঙ্গে ছিল ওই ‘গর্ভনিরোধক ওষুধ’। ভিডিওতে তাকে একটি হালকা গোলাপী রংয়ের স্লিভলেস শালোয়ার কামিজ ও নেটের ওড়নায় দেখা গেছে।

Advertisements

আর এই ভিডিওর কমেন্ট বক্সেই নানা কটাক্ষজনক মন্তব্য। ছুঁড়ে দিয়েছেন নেটিজেনরা। কেউ কেউ যেমন ‘বুক দেখিয়ে বিজ্ঞাপন দেওয়া’র মতো অভিযোগ তুলেছেন তার দিকে; কেউ আবার লিখেছেন, ‘টাকাওয়ালা বরকে বিয়ে করেছো তো তুমি’; আরেকজন আবার লিখেছেন, ‘এভাবে শরীর দেখিয়ে বিজ্ঞাপন দেওয়ার কি আছে’। তবে অনেকেই আবার তার এই লড়াইয়ের গল্পের প্রশংসা করেছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা