whatsapp channel

Ushasi Ray: দোলের দিনে এমন পোশাকে ধরা দিলেন ছোটপর্দার ‘বকুল’

দোলপূর্ণিমার অর্থ রঙের উৎসব। রঙের বহুরূপতায় ঘুচে যায় সমস্ত বিভেদ। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, রঙের উৎসবে বাদ যান না কেউই। এঁদের মধ্যে রয়েছেন ঊষসী রায় (Ushasi Ray)-ও। দোলের দিন ঊষসী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দোলপূর্ণিমার অর্থ রঙের উৎসব। রঙের বহুরূপতায় ঘুচে যায় সমস্ত বিভেদ। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, রঙের উৎসবে বাদ যান না কেউই। এঁদের মধ্যে রয়েছেন ঊষসী রায় (Ushasi Ray)-ও। দোলের দিন ঊষসী নিজের বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। হাতে রয়েছে মাটির থালাতে বিভিন্ন রঙের আবির।

Advertisements

তবে নেটিজেনদের অধিকাংশের আপত্তি ঊষসীর পরনের পোশাক নিয়ে। এদিন ঊষসীর পরনে ছিল সাদা রঙের ফ্লেয়ারড ড্রেস। ড্রেসটি স্প্যাগেটি স্লিভ। সামান্য ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে ঊষসীর ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন ঊষসী। চুল খোলা রয়েছে। দোলপূর্ণিমার আগেই এই ফটোশুট করা হয়েছে নভোটেল কলকাতা হোটেল অ্যান্ড রেসিডেন্সে। কখনও ছবিতে তাঁকে দেখা যাচ্ছে হাতে আবির মেখে, কখনও বা আবির ওড়াতে ব্যস্ত তিনি। কয়েকটি ছবিতে কানের পাশে রয়েছে সাদা রঙের ফুল। ছবিগুলি শেয়ার করে ঊষসী ধার করে নিয়েছেন একটি বিখ্যাত গানের লাইন, “খেলব হোলি, রঙ দেব না, তাই কখনও হয়?” পাশাপাশি তিনি সকলকে দোলপূর্ণিমার শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisements

Advertisements

কিন্তু অনেকেই এই ছবিগুলির কমেন্ট বক্সে তাঁকে অশ্লীল কটাক্ষ করেছেন। নেটিজেনদের অধিকাংশ লিখেছেন, দোলপূর্ণিমার দিনে শাড়ি পরতে পারতেন ঊষসী। তাঁর অনুরাগীদেরও পছন্দ হয়নি ঊষসীর সাজ। সাম্প্রতিক কালে ‘গভীর জলের মাছ’ ওয়েব সিরিজে দেখা মিলেছে ঊষসীর।

Advertisements

এছাড়াও রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh)-এর পরিচালনায় নির্মিত ফিল্ম ‘আয়ুরেখা’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ঊষসী।

whatsapp logo
Advertisements