whatsapp channel

Horoscope: আজ আর্থিক লাভের যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে নিন নিজের রাশিফল

আজ ১০ ই মার্চ ২০২৩ (২৫ শে ফাল্গুন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): কাউকে আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না, ক্ষতি হতে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

আজ ১০ ই মার্চ ২০২৩ (২৫ শে ফাল্গুন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): কাউকে আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না, ক্ষতি হতে পারে। পুরানো হারিয়ে যাওয়া কোনো জিনিস খুঁজে পেতে পারেন। আজকের দিনটি আপনাকে সম্পর্কের গুরুত্ব বুঝিয়ে দেবে।

Advertisements

বৃষ (TAURUS): পিঠে ও ঘাড়ে ব্যথার সমস্যায় ভুগতে পারেন, বিশ্রাম নিন। দীর্ঘমেয়াদি আর্থিক বিনিয়োগ করতে পারেন। নতুন কোনো কাজ শুরু করার জন্য দিনটি ভালো।

Advertisements

মিথুন (GEMINI): বন্ধুর সঙ্গে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। দ্রুত অর্থ উপার্জন করতে পারবেন দিনটিতে। স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা থেকে বিরত থাকুন।

Advertisements

কর্কট (CANCER): স্বপ্ন ও দুশ্চিন্তা ত্যাগ করে কাছের মানুষের সঙ্গে দিনটি কাটান। সামর্থের থেকে বেশি কিছু করতে যাবেন না, ক্ষতি হতে পারে। পরিবারের সদস্যদের কাছে যেকোনো বিষয়ে পরামর্শ নিন।

সিংহ (LEO): আপনার সন্দেহ প্রকৃতি আপনার মানসিক শান্তি বিনষ্ট করতে পারে। তবে কর্মক্ষেত্রে সাফল্যের খবর আসবে। বিবাহিতদের কাছে দিনটি ভালো যাবে।

কন্যা (VIRGO): দীর্ঘমেয়াদি কোনো রোগ থেকে মুক্তিলাভ করতে পারেন। দিনের শেষে আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। কাছের মানুষের সামনে মেজাজ ঠিক রাখুন, নাহলে অশান্তি হবে।

তুলা (LIBRA): আবেগের বশে কোনো সিদ্ধান্ত নেবেন না, বিচক্ষণ হতে শিখুন। বন্ধুদের উপস্থিতি আপনার দিনটিকে সুন্দর করে তুলবে। কাছের মানুষের অভিমান হবে, সেটি ভালোবাসা দিয়ে ভঙ্গ করুন।

বৃশ্চিক (SCORPIO): অৰ্থিক বিনিয়োগ থেকে বিরত থাকুন। কাছের মানুষটির গুরুত্ব আজ বুঝতে পারবেন। শরীরের দিকে নজর দিন, নেশা থেকে বিরত থাকুন।

ধনু (SAGITTARIUS): অন্যের থেকে নিজের প্রশংসা লাভ হতে পারে। পারিবারিক জমায়েতে হয়ে উঠবেন মধ্যমনি। কাছের মানুষটিকে আরো কাছে টেনে নিন, সুখলাভ হবে।

মকর (CAPRICORN): আর্থিক ব্যয় হলেও আজ আপনি অর্থলাভ করবেন। প্রিয়জনের সঙ্গে তর্ক এড়িয়ে চলুন। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি রোমান্টিক হবে।

কুম্ভ (AQUARIUS): আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কাউকে প্রেম নিবেদনের কথা ভাবলে সেটা আজই করে ফেলুন। বন্ধুদের থেকে প্রশংসা পেতে পারেন।

মীন (PISCES): পরিবারের গুরুজনদের থেকে কোনো কিছু শুরুর আগে পরামর্শ নিন। কাছের মানুষের স্বাস্থ্য আপনার উদ্বেগের কারণ হতে পারে। তবে ভ্রমণের জন্য দিনটি ভালো।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা