whatsapp channel

Kavita Kaushik: বিকিনি পরে কুৎসিত আক্রমণের সম্মুখীন কবিতা

আবারও বিতর্কের কেন্দ্রে কবিতা কৌশিক (Kavita Kaushik)। বরাবর ফিটনেস সচেতন কবিতা। ইদানিং তাঁকে ধারাবাহিকের তুলনায় রিয়েলিটি শোয়েই বেশি দেখা যায়। তবে কবিতা সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ। খোলামেলা পোশাকে ছবি শেয়ার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আবারও বিতর্কের কেন্দ্রে কবিতা কৌশিক (Kavita Kaushik)। বরাবর ফিটনেস সচেতন কবিতা। ইদানিং তাঁকে ধারাবাহিকের তুলনায় রিয়েলিটি শোয়েই বেশি দেখা যায়। তবে কবিতা সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ। খোলামেলা পোশাকে ছবি শেয়ার তাঁর কাছে নিত্যনৈমিত্তিক ব্যাপার। বিকিনি পরে তাঁর একাধিক ছবি ভাইরাল হয়েছে। কিন্তু এবার বিকিনির কারণেই তাঁকে শুনতে হল, তিনি কুৎসিত বুড়ি।

Advertisements

কবিতা একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন ইন্সটাগ্রামে। এইরকম একটি ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য নিওন সবুজ রঙের বিকিনি পরেছিলেন তিনি। উপরের অংশটি ছিল কালো রঙের। বিকিনির উপর একটি কালো রঙের বিচ শ্রাগ পরেছিলেন কবিতা। ডিপ নেকলাইনের বিকিনির কারণে তাঁর স্তনের অনেকখানি অংশ উন্মুক্ত ছিল। কোনো মেকআপ করেননি কবিতা। তাঁর কোঁকড়া চুল খোলা ছিল। জঙ্গলের মাঝে একটি রিসর্টে ছবিগুলি তুলেছেন তিনি। সামনে রয়েছে ব্র্যান্ড এনডোর্সমেন্টের প্রোডাক্ট। কিন্তু এই ছবিগুলি ভাইরাল হতেই শুরু হল সমস্যা। একজন নেটিজেন কবিতাকে একচল্লিশ বছরের কুৎসিত বুড়ি বলে কটাক্ষ করেছেন। কিন্তু এই ধরনের কটূক্তির জবাব দিয়েছেন কবিতাও।

Advertisements

Advertisements

তিনি লিখেছেন, বিয়াল্লিশ বছর বয়সেও তিনি সমান সুন্দরী ও হট। হয়তো ওই নেটিজেনের পরিবারের সদস্যরা তাঁকে ভালোবাসে না বলেও কটাক্ষ করেছেন কবিতা। কবিতার অনুরাগীরাও তাঁকে সমর্থন করে লিখেছেন, বিয়াল্লিশ বছর বয়সেও নতুন জীবনের শুরু হয়। নেতিবাচকতা দূরে রেখে কবিতার উচিত এগিয়ে যাওয়া।

Advertisements

কবিতাকে শেষবার দেখা গিয়েছিল কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এর চৌদ্দ নম্বর সিজনে। কিন্তু এই রিয়েলিটি শোয়ে প্রথমে অভিনেতা এজাজ খান (Ezaz Khan)-এর সাথে বিতর্কে জড়ান কবিতা। এরপর রুবিনা দিলায়েক (Rubina Dilaek)-এর সাথে অশান্তির ফলে তিনি বিগ বসের ঘর থেকে নিজেই বেরিয়ে আসেন।

whatsapp logo
Advertisements