whatsapp channel

Shubhangi Atre: উনিশ বছরের সংসার ভেঙে বেরিয়ে এলেন ‘অঙ্গুরী ভাবী’!

লকডাউনের পর থেকে ক্রমশ যেন বেড়ে চলেছে বিবাহ বিচ্ছেদের ঘটনা। দাম্পত্য কত বছরের তা বর্তমানে অর্থহীন। কিন্তু এক ছাদের তলায় থাকার তুলনায় আলাদা হয়ে যাওয়ার শর্তই বেছে নিচ্ছেন অধিকাংশ দম্পতি।…

Avatar

Nilanjana Pande

লকডাউনের পর থেকে ক্রমশ যেন বেড়ে চলেছে বিবাহ বিচ্ছেদের ঘটনা। দাম্পত্য কত বছরের তা বর্তমানে অর্থহীন। কিন্তু এক ছাদের তলায় থাকার তুলনায় আলাদা হয়ে যাওয়ার শর্তই বেছে নিচ্ছেন অধিকাংশ দম্পতি। এবার এই তালিকায় জুড়ল হিন্দি ধারাবাহিকের পরিচিত মুখ শুভাঙ্গী আত্রে (Shubhangi Atre)-র। উনিশ বছরের দাম্পত্য জীবনে ইতি টানলেন তিনি ও তাঁর স্বামী পীযূষ পুরী (Piyush Puri)।

সাম্প্রতিক সাক্ষাৎকারে শুভাঙ্গী জানালেন, গত এক বছর ধরে তিনি ও পীযূষ আলাদা থাকছেন। তাঁরা দুজনেই বিয়ে বাঁচানোর জন্য যথাসাধ্য চেষ্টা করেও সফল হননি। শুভাঙ্গীর মতে, পারস্পরিক বন্ধুত্ব, বিশ্বাস, শ্রদ্ধা ও সাহচর্য দাম্পত্যকে মজবুত করে তোলে। কিন্তু তাঁর কাছে পরিবার অগ্রাধিকার পেলেও পরিস্থিতি ক্রমশ কঠিন আকার ধারণ করেছে। পরিবারের সাহচর্য চাইলেও কিছু ক্ষতি পূরণ করা যায় না। শুভাঙ্গী ও পীযূষের উনিশ বছরের দাম্পত্য ভেঙে গিয়েছে যা অভিনেত্রীকে মানসিক ভাবে প্রভাবিত করেছে। কিন্তু এই সিদ্ধান্ত নিতে তাঁরা বাধ্য হয়েছিলেন বলে জানিয়েছেন শুভাঙ্গী। কারণ তিনি ও পীযূষ মানসিক স্থিতিশীলতাকে অগ্রাধিকার দিয়েছেন। প্রতিকূলতা থেকে শিক্ষা নিয়েছেন তাঁরা।

কিন্তু সেপারেশন হলেও তাঁদের অষ্টাদশী কন্যা আশি (Ashi)-র জন্য বন্ধুত্ব বজায় রেখেছেন শুভাঙ্গী ও পীযূষ। আশির জীবনে মা ও বাবা দুজনেই সমান গুরুত্বপূর্ণ। প্রতি রবিবার পীযূষ আসেন আশির সাথে দেখা করতে। বাবার ভালোবাসা থেকে মেয়েকে বঞ্চিত করতে চাননি শুভাঙ্গী।

2006 সালে ‘কসৌটি জিন্দেগী কি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও জনপ্রিয় ধারাবাহিক ‘অঙ্গুরী ভাবী’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি পেয়েছিলেন শুভাঙ্গী। কিন্তু অভিনয়ে আসার আগেই 2003 সালে পীযূষকে বিয়ে করেছিলেন তিনি।

whatsapp logo