Hoop VideoHoop Viral

Viral: দরজা বন্ধ করে গোবিন্দার গানে দুর্দান্ত নাচ দেশি ভাবীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া হল এমন একটা প্ল্যাটফর্ম যেখানে আপনি আপনার সমস্ত প্রতিভাকে প্রকাশ করতে পারেন। ফেসবুক, instagram এবং youtube এর মাধ্যমে আপনার ঘরে বসে যে কোন করার ভিডিও সহজেই পৌঁছে যেতে পারে, দেশ-বিদেশের গণ্ডিকে পেরিয়ে লক্ষ লক্ষ মানুষের কাছে। বাড়িতে থাকা যুবক-যুবতীরা যারা আবশ্য রোজগার করতে চাইছিলেন তারা কিন্তু এইভাবে নিজের প্রতিভা প্রকাশের মাধ্যমে বাড়ি বসেই টাকা উপার্জন করতে পারছেন খুব সহজেই।

বেকারত্ব যেমন বেড়েছে কিন্তু কাজ করার অনেক পদ্ধতি বা অনেক সুযোগও কিন্তু আসছে, মানুষের সামনে এইভাবে শোষণ মাধ্যমে। নিজের জায়গাটাকে চিনে নিতে হবে, মানে কোন প্রতিভা আপনার জন্য উপযুক্ত বা আপনি কি পারেন সকলকে দেখাতে সেটা আপনাকে আগে প্রথমে বুঝে নিতে হবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পর্দায় একটি ভিডিও ভাইরাল হয়েছে এই ইউটিউব চ্যানেলটির নাম পিক শেয়ার অফিশিয়াল, ভিডিওটি আট মাস আগে শেয়ার করা হয় বর্তমানে এই ভিডিওটি প্রায় ৫ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। ভিডিওটিতে যে গৃহবধূ নাচছেন তার নাম মীরা।

মীরাকে কখনো সালোয়ারে, কখনো আবার শাড়িতে, কখনো আবার ঘাগড়া চলিতে দেখা গেছে। বলিউডের একাধিক হিট গানের সঙ্গে কোমর দুলিয়েছেন তিনি। তার অসাধারণ লাল সময় নাচের ভিডিও পৌঁছে গেছে দেশ-বিদেশের সীমানা পেরিয়ে অনেক দূরে। নিজের ঘরের মধ্যেই ভিডিও গুলো বানিয়েছেন তিনি আর প্রত্যেকটা ভিডিওকেই তিনি একসঙ্গে জুড়ে দিয়ে অসাধারণ একটা ভিডিও তৈরি করেছেন, যাতে মানুষের কখনোই একঘেয়ে না লাগে অনেক সময় একই রকমের নাচ দেখতে দেখতে আমাদের একঘেয়ে লাগে। কিন্তু এই ভিডিও দেখে আপনি কখনোই একঘেয়ে হয়ে যাবেন না।

Related Articles