BollywoodHoop Plus

৪৫ তম জন্মদিনে এইভাবে সারপ্রাইজ পেলেন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন, রইলো সেই ছবি!

দেখতে দেখতে ৪৫ হয়ে গেল সুপার ট্যালেন্টেড ফিট বোল্ড মম সুস্মিতা। গত ১৯ তারিখ ছিল মিস ইউনিভার্সের জন্মদিন। আপাতত তিনি বলিউড থেকে অনেক ক্রোশ দূরে রয়েছেন। দুই মেয়ে ও বিশেষ বন্ধু রোহমানকে নিয়ে দিব্যি দিন কাটিয়ে দিচ্ছেন সুস্মিতা। অসমবয়সী প্রেমকেও টিকিয়ে রাখতে হয় কীভাবে তাও সুস্মিতা দেখিয়ে দিচ্ছেন। এমনকি সাহসী সুস্মিতা নিজের জন্মদিনের দিন তাঁর প্রথম সন্তান “রেনী” কে বলতে পেরেছিলেন ১৮ বছর হয়ে গেলে সে তাঁর জৈবিক মা-বাবাকে খুঁজে নিতে পারেন। এতটাই উদার, সাহসী সুস্মিতা।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

অনেক হল জন্মদিন, পেলেন কি কি গিফট এই সুন্দরী? রাতেই মেয়েদের থেকে পান সারপ্রাইজ গিফট। সুস্মিতার খাট সাজিয়ে দেন তাঁরা (Alisah & Renee) বেলুন দিয়ে। এখানেই শেষ নয়। ভাইয়ের থেকে পেলেন হীরের আংটি। এমনিতেই সুস্মিতার ভাই রাজীব সেন ও তাঁর স্ত্রী চারু সুস্মিতাকে ভীষণ পছন্দ করেন। বিশেষত ননদ-বউদির মধ্যে সম্পর্ক খুবই ভালো। একথা সত্য এমন উদার, সাহসী, সুন্দরী ননদের সঙ্গে সম্পর্ক ভালো না হলে চলে। সঙ্গে কবে দেখা হবে, সে বিষয়েও তিনি সব সময় মুখিয়ে থাকেন বলেও জানান চারু। চলুন দেখে নিই, ভাই রাজীব তাঁকে কেমন হীরের আংটি দিলেন।

প্রসঙ্গত ১৯৯৪ সালে ১৮ বছর বয়সে ফেমিনা মিস ইন্ডিয়া-এর মুকুট জয় করেন এবং এর পরেই মিস ইউনিভার্স (১৯৯৪)-এর মুকুট জয় করেন ‘সুস্মিতা সেন’। বরাবর সাহসী, একাই একশো তিনি। মিস ইউনিভার্স খেতাব জেতার পর বলিউডে অভিনয় শুরু। ২০০০ সালে একটি বাচ্চা মেয়েকে প্রথম দত্তক নিয়ে ইতিহাস গড়েন সুস্মিতা। পরবর্তীতে আরও একটি মেয়ে সন্তান দত্তক নেন। বিয়ে না করেই দুটি সন্তানকে একা হাতে পালন করছেন সুস্মিতা। সঙ্গী হিসেবে পেয়েছেন মডেল রোহমান শল, যাকে পেয়েই বসন্তের ডাক পেয়েছেন সুস্মিতা।

Related Articles