whatsapp channel
Hoop PlusTollywood

Ankush Hazra: বন্ধু বলে ছাড় নয়, ব্ল্যাক মানি নিয়ে বনিকে খোঁচা অঙ্কুশের

নিয়োগ দূর্নীতির শিকড় ক্রমশ প্রবেশ করছে টলিউডের গভীরে। ইডির হাতে বনি সেনগুপ্ত (Bony Sengupta)-র পর উঠে এসেছে প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)-এর নাম। বনি অবশ্য কুন্তল ঘোষ (Kuntal Ghosh)-এর দেওয়া রেঞ্জ রোভার গাড়ির চুয়াল্লিশ লক্ষ টাকা মিটিয়ে দিয়েছেন। কিন্তু টলিউডের আকাশে বর্তমানে ছেয়ে রয়েছে অবিশ্বাসের মেঘ। এবার দূর্নীতি কান্ডকেই নিজের আগামী ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এর প্রচারের হাতিয়ার হিসাবে ব্যবহার করলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

কয়েকদিন আগে ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অঙ্কুশ যার ক্যাপশনে তিনি লিখেছেন চারদিকে এত দূর্নীতির মধ্যে ভালোবাসার আদান-প্রদান করার কথা। ভিডিওতে অঙ্কুশ ঘোষণা করেছেন একটি প্রতিযোগিতার যার নাম ‘ঠাকুমার আদর’। এই প্রতিযোগিতার নিয়ম অনুসারে প্রতিযোগীদের নিজের ঠাকুমা ও দিদিমার সাথে সুন্দর একটি ভিডিও তৈরি করতে হবে এবং তাতে অঙ্কুশ অথবা ঐন্দ্রিলা (Oindrila Sen)-কে ট‍্যাগ করে পোস্ট করতে হবে সোশ্যাল মিডিয়ায়। সেরা ভিডিও ক্রিয়েটরদের সাথে দেখা করবে টিম ‘লাভ ম্যারেজ’। কিন্তু অঙ্কুশের এই ভিডিওটির ক্যাপশন নেটিজেনদের মধ্যে বিতর্ক তৈরি করেছে।

অনেকে মনে করছেন, অঙ্কুশ হয়তো বনিকেই বিদ্রুপ করেছেন ক্যাপশনের মাধ্যমে। অনেকের মতে, অঙ্কুশ বোঝাতে চেয়েছেন, দূর্নীতির কারণেই রাজনীতি থেকে দূরে রয়েছেন তিনি। তবে ‘লাভ ম্যারেজ’-এর প্রোমোশনের প্ল্যানিং হয়েছে এই ফিল্মের প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের তরফে। এর আগে অঙ্কুশ সুরিন্দর ফিল্মসের অফিসে প্রোমোশনাল প্ল্যানিং-এর ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। ফলে ভিডিওর ক্যাপশনের কাউকে ইঙ্গিত করে তৈরি হয়নি। শুধুমাত্র বর্তমান পরিস্থিতির ছোঁয়া রয়েছে ক্যাপশনে।

বাংলা নববর্ষের আবহে মুক্তি পেতে চলেছে ‘লাভ ম্যারেজ’। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ট্রেলার। আগামী 14 ই এপ্রিল প্রেক্ষাগৃহে উত্তর পাওয়া যাবে অঙ্কুশ ও ঐন্দ্রিলা ভাই-বোন হবেন নাকি স্বামী-স্ত্রী!

 

View this post on Instagram

 

A post shared by Dipu (@ankush.official)

whatsapp logo