whatsapp channel

Adrit Roy: আর কোনো লুকোচুরি নয়, প্রথমবার বিয়ে নিয়ে মুখ খুললেন আদৃত

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর মেকআপ রুম লড়াইয়ের কথা কারও অজানা নয়। এই ঘটনার সূত্র ধরেই ‘সিড’ আদৃত রায় (Adrit Ray)-এর সাথে তাঁর অনস্ক্রিন ‘দিদিয়া’ কৌশাম্বী চক্রবর্তী (Koushambi Chakraborty)-র সম্পর্কের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর মেকআপ রুম লড়াইয়ের কথা কারও অজানা নয়। এই ঘটনার সূত্র ধরেই ‘সিড’ আদৃত রায় (Adrit Ray)-এর সাথে তাঁর অনস্ক্রিন ‘দিদিয়া’ কৌশাম্বী চক্রবর্তী (Koushambi Chakraborty)-র সম্পর্কের রসায়ন সামনে এসেছিল। যদিও বারবার তাঁরা দুজনেই এই গুঞ্জনকে উড়িয়ে দিয়ে একে অপরকে শুধুই ভালো বন্ধু বলেছেন। তবে সোশ্যাল মিডিয়ায় আদৃত ও কৌশাম্বীর সম্পর্কের রসায়ন বারবার চোখে পড়েছে। শোনা গিয়েছে, তাতে নাকি অখুশি ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। মেকআপ রুম লড়াইয়ের মূলেও নাকি ছিল তাঁদের ত্রিকোণ সম্পর্ক। কিন্তু এবার সম্পর্ক ও বিয়ে নিয়ে জল্পনার অবসান ঘটালেন আদৃত।

Advertisements

সম্প্রতি ‘টিনসেল টকস’ নামে একটি ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে আদৃত তাঁর সম্পর্ক ও বিয়ের প্ল্যান নিয়ে কথা বলেছেন। তিনি জানিয়েছেন, সবটাই ক্রমশ প্রকাশ্য। এই প্রসঙ্গে উঠে এসেছে ‘মিঠাই’-এর অনস্ক্রিন মেজো নন্দাই উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)-এর বিয়ের কথাও। কিছুদিনের মধ্যেই দীর্ঘদিনের বান্ধবী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)-র সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন উদয়। আদৃত বললেন, উদয় যেমন সঠিক সময়ে তাঁর বিয়ের কথা সকলকে জানিয়েছেন, একই ভাবে আদৃতও অপেক্ষা করছেন সঠিক সময়ের জন্য। তবে উদয়ের বিয়ের কথাও প্রকাশ পেয়েছে এই সাক্ষাৎকারেই।

Advertisements

Advertisements

আদৃতের পাশে বসে উদয় বলেন, চলতি বছরেই তাঁদের সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার ইচ্ছা রয়েছে। তবে সবটা চূড়ান্ত হলে তবেই সম্পর্কে সীলমোহর দিতে চান তিনি। আড়াই বছর ধরে অনামিকার সাথে সম্পর্কে রয়েছেন উদয়। তবে আদৃত নিজেকে প্রেমিক হিসাবে বিচার করতে চান না। তাঁর মনে হয়, তিনি যার সাথে সম্পর্কে রয়েছেন, সেই মানুষটাই তাঁকে ঠিক বুঝতে পারবেন। তবে আদৃতকে যদি একান্তই নিজেকে বিচার করতে হয়, তবে তিনি নিজেকে সেরা প্রেমিক মনে করেন। কখনও সখনও নিজের কিছু ব্যবহার নিয়ে রিগ্রেট করেন আদৃত। বরং তাঁর প্রেমিকাকেই জিজ্ঞাসা করলে ভালো হত, তিনি কিভাবে আদৃতকে সহ্য করেন।

Advertisements

এর আগে সুপ্রিয়া মন্ডল (Supriya Mondal)-এর সাথে দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন আদৃত। কিন্তু 2021 সালে এই সম্পর্কে ইতি টানেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

whatsapp logo
Advertisements