BollywoodHoop PlusHoop Viral

জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুরের অন্তরঙ্গ নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডল ২-তে অংশ নিয়েছিলেন মোনালি ঠাকুর। তখন থেকেই তাঁর যাত্রা শুরু হয়। এখন সঙ্গীত জগতে নিজের জায়গা বানিয়ে নিয়েছেন তিনি পাকাপাকি ভাবে। বলিউডে যেমন একের পর এক হিট গান উপহার দিয়েছেন তেমনই ভালো অভিনয় করতে পারেন মোনালি। ‘কৃষ্ণকান্তের উইল’ এও অভিনয় করতে দেখা গিয়েছিল মোনালিকে। ২০১৪ সালে তিনি নাগেশ কুঙ্কুনুর-এর বলিউড চলচ্চিত্র ‘লক্ষ্মী’তে অভিনয় করেন।

আপাতত প্লে ব্যাক থেকে বিরতি নিয়েছেন মোনালি।‘সওয়ার লুঁ’ দিয়ে বলিউডে আসর জমালেও আপাতত সুইজারল্যান্ড এ স্বামীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। দুজন একসঙ্গে ‘দিল কা ফিতুর’এ গান গেয়েছেন অভিনয়ও করেছেন। জার্মান স্বামীর হাত ধরে মিষ্টি রোম্যান্টিক সিঙ্গেল গান প্রকাশ করেছেন গায়িকা মোনালি ঠাকুর। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি রীতিমতো ঈর্ষনীয়!

সম্প্রতি মোনালিকে দেখা গেল সালসা নৃত্যে। গান গাইতে ওস্তাদ তা জানা কথা, কিন্তু নাচতেও যে রীতিমত দক্ষ তা অনেকেই জানেন না। গায়িকা নিজেই তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে সালসা নাচের ছোট্ট ক্লিপিংস শেয়ার করেছেন যা রীতিমত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কী অসাধারণ সালসা নাচছেন তিনি । একেবারে দক্ষ, পেশাদার শিল্পীদের মতোই।

Related Articles