whatsapp channel

‘ক্লিভেজ’ দেখানো নিয়ে অকপট অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

ব্যক্তিগত জীবনে একটু বেশিই ঠোঁট কাটা তিনি, সোজা কথা সোজা ভাবে বলতেই পছন্দ করেন। শুধু সোজা কথা নয়, কেউ যদি বাঁকা কথা বলেন তাঁকে উত্তরটাও বাঁকা ভাবেই দেন। হ্যাঁ, কথা…

Avatar

HoopHaap Digital Media

ব্যক্তিগত জীবনে একটু বেশিই ঠোঁট কাটা তিনি, সোজা কথা সোজা ভাবে বলতেই পছন্দ করেন। শুধু সোজা কথা নয়, কেউ যদি বাঁকা কথা বলেন তাঁকে উত্তরটাও বাঁকা ভাবেই দেন। হ্যাঁ, কথা হচ্ছে টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) প্রসঙ্গে।

সম্প্রতি বোল্ড ছবি পোস্ট করেছেন অভিনেত্রী স্বস্তিকা। ছবিতে তাঁর ক্লিভেজ উন্মুক্ত। ছোট চুল, স্টাইলিশ ড্রেস, গ্ল্যামার ঝলসে উঠছে গোটা শরীর জুড়ে, মুখে স্মিত হাসি আর ক্যাপশনে Got it. Flaunt it. S.I.M.P.L.E… অর্থাৎ যদি তোমার থাকে সেটা প্রকাশ করো, সহজ বিষয়।

স্বস্তিকার কথায় মহিলাদের স্তন আছে, বিভাজিকা থাকবে এবং এটা নিয়ে কোন লুকোনোর কিছুই নেই। এর আগেও মেয়েদের ব্রায়ের স্ট্রাপ নিয়েও দু চার কথা সোশ্যাল মিডিয়ায় এসে বলেছিলেন স্বস্তিকা। তাঁর কথায় ব্রা য়ের স্ট্রাপ বেড়িয়ে যাওয়া কোন ক্ষতিকর বিষয় নয়। বেড়িয়ে যেতেই পারে। স্তন থাকলে মানুষ ব্রা পড়বেন এবং তা বেরিয়েও যেতে পারে। ঠিক এই কারনেই আবারও মার্কিন গীতিকার ডোনা সামারের সুরে সুর মিলিয়ে ক্যাপশানে স্বস্তিকা লিখলেন Got it. Flaunt it. S.I.M.P.L.E……

প্রসঙ্গত বলিউডের সুন্দরী দীপিকাও একবার প্রকাশ্যে বলেছিলেন, “হ্যাঁ, আমি একজন মহিলা। আমার স্তন আছে এবং ক্লিভেজও। আপনাদের কী সমস্যা?”। দীপিকার এমন কথায় অনেকেই দীপিকাকে কটাক্ষ করেন অনেকে আবার দীপিকার কথার প্রশংসাও করেন। কিন্তু সেদিনও তিনি সমালোচনার সম্মুখীন হয়েছিলেন। এবার সেই একি কথা একটু ভিন্ন কায়দায় পরিবেশন করলেন টলিউডের কুইন স্বস্তিকা। এদিন অভিনেত্রীর পশাক-পরিচ্ছদ ও ভাবধারা বুঝিয়ে দিচ্ছিল যা ধ্রুব সত্য এবং স্বাভাবিক সেটাকে নিয়ে অকারণ কুণ্ঠবোধে নারাজ স্বস্তিকা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media