whatsapp channel

Srabanti Chatterjee: সরু ফিতের পোশাক পরে খোলা ছাদে অভিনেত্রী শ্রাবন্তী

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একটা নাম, যা বেশ পরিচিত বিগত দশক থেকেই। একের পর এক নামজাদা অভিনেতার বিপরীতে বাণিজ্যিক ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করে মন জয়…

Avatar

HoopHaap Digital Media

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একটা নাম, যা বেশ পরিচিত বিগত দশক থেকেই। একের পর এক নামজাদা অভিনেতার বিপরীতে বাণিজ্যিক ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করে মন জয় করেছেন ভক্তদের। তবে শুধুমাত্র অভিনয় নয়, শ্রাবন্তী ফ্যাশন মডেলিংয়ের বিষয়েও বেশ পটু। তাই বয়সের ছাপ শরীরে পড়লেও নিজের গ্ল্যামার দিয়ে তিনি ঢেকে রাখার সবকিছু। আর এই কারণেই শ্রাবন্তীকে দেখলে এখনো প্রেমে পড়ে যান অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে নিয়ে এখনো উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। কারণ সেখানে বেশ সক্রিয় এই বঙ্গসুন্দরী। সেখানেই নানা রূপে ও অবতারে নিজেকে মেলে ধরেন তিনি।

তবে সেসবের পাশাপাশি কাজের মাঝে ফুরসৎ খুঁজে বেড়াতে যেতেও বেশ ভালোবাসেন এই টলি-অভিনেত্রী। ছুটি পেলেই ব্যাগ বাগিয়ে বেরিয়ে পড়েন। কখনো বিদেশ বিভুঁইয়ের রঙিন প্রকৃতির বুকে মাথা এলিয়ে দেন তিনি, আবার কখনো গ্রাম বাংলার মেঠো পথেও দেখা যায় তাকে। সম্প্রতি ঘুরতে গিয়েই এক আবেদনশীল লুকে ধরা দিলেন এই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এই ভিডিওতে কোনো এক বাড়ির ছাদে তাকে নাচতে দেখা গেছে একটি ট্রেন্ডিং ইংরেজি গানের তালে তালে। এই ভিডিওতে তার পরণে ছিল একটি গাঢ় নীলের উপর সাদা ফ্লোরাল প্রিন্টেড সরু ফিতের অফ-শোল্ডার থাই-স্লিট পোশাক। পোশাকের ফাঁকে দেখা গেছে তার কালো অন্তর্বাসের ফিতে। অন্যদিকে নাচের মাঝেই ধরা দিয়েছে তার ফর্সা উরু।

এই ভিডিওতে এক্কেবারে সাধারণ লুকেই দেখা গেছে অভিনেত্রীকে। মুখে তেমন মেকআপ নেই, ঠোটেও রয়েছে নিউড লিপষ্টিক, খোলা চুলেই কোমর দুলিয়েছেন অভিনেত্রী। আর নাচের তালে তালে আরো বেশি করে স্পষ্ট হয়েছে তার শারীরিক গঠনশৈলী। ভিডিওর ক্যাপশনে বিশেষ কিছু লেখেননি তিনি। শুধু বুঝিয়ে দিয়েছেন যে এই গানটি ট্রেন্ডিং এবং তিনি কোথাও বেড়াতে গিয়েই এই রিল শ্যুট করেছেন।

আর তার এই লুকে আপাতত ঘায়েল তার অনুরাগীরা। অনেকেই তাকে যেমন ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন, তেমন অনেকেই আবার কটূক্তিও করেছেন। কেউ কেউ তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে ‘খুব সুন্দর’, ‘দারুন’ প্রভৃতি শব্দ উপহার দিয়েছেন, আবার কেউ কেউ দিয়েছেন ভালোবাসা ও মুগ্ধতার ইমোজি। কেউ আবার কটাক্ষের সুরে তাকে শালীনতার পাঠ পড়িয়ে লিখেছেন, ‘সিনেমা করুন, রাজনীতি করুন, আপনার মত মানুষকে এসব মানায় না’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media