whatsapp channel
Bengali SerialHoop Plus

Ankita Mallick: নামী ধারাবাহিক থেকে শেষ মুহূর্তে বাদ পড়েছিলেন ‘জগদ্ধাত্রী’!

‘জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডস 2023’ অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)-এর জীবনে অনেক প্রশ্ন ও বহু রিজেকশনের উত্তর দিয়েছে। ‘জগদ্ধাত্রী’ হয়ে ওঠা সহজ ছিল না। হাতে ধরা দুটি সোনার সংসারের ট্রফির মতো ঝকঝকে ছিল না পর্দার জ্যাস স্যান্যালের জীবন। দীর্ঘ চার বছর ধরে মডেলিং-এর পর পাকাপাকি ভাবে অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন অঙ্কিতা। মডেলিং-এর সময় একটি ছোট্ট চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে তারপর থেকেই একের পর এক অডিশন দিতে শুরু করেন অঙ্কিতা। অডিশনের সূত্র ধরেই ‘ব্লুজ’-এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty)-র সাথে পরিচয়। ততদিনে অঙ্কিতার সাথে ঘটে গিয়েছে একটি দুর্ভাগ্যজনক ঘটনা।

বর্তমানে একটি নামী চ্যানেলে সম্প্রচারিত ধারাবাহিকে অডিশন দিয়ে একটি চরিত্রের জন্য সিলেক্ট হয়েছিলেন অঙ্কিতা। তবে শেষ মুহূর্তে তাঁকে ফোন করে জানানো হয়, ওই চরিত্রে অভিনয় করছেন না তিনি। মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন অঙ্কিতা। ভেবেছিলেন, আর কখনও অডিশন দেবেন না, সরে যাবেন অভিনয় জগৎ থেকে। কিন্তু বাদ সেধেছিলেন স্নেহাশিস। নিজেই অভিনয় শিখিয়ে তৈরি করেছিলেন অঙ্কিতাকে। জন্ম হয়েছিল ‘জগদ্ধাত্রী’-র। ওই ধারাবাহিকটি এখনও চলছে। কিন্তু ‘জগদ্ধাত্রী’ জিতে গিয়েছে টিআরপি চার্টে। অঙ্কিতা আজ অবলীলায় বলতে পারেন, যা ঘটে তা ভালোর জন্যই ঘটে। তিনি কৃতজ্ঞ স্নেহাশিসের কাছে।

‘জগদ্ধাত্রী’ প্রসঙ্গে স্নেহাশিস তাঁকে বলেছিলেন, এই ধরনের চরিত্র আগে বাংলা টেলিভিশনে কেউ দেখেননি। একই মত পোষণ করেন অঙ্কিতাও। তিনি জানালেন, এটি নতুন প‍্যাটার্নের গল্প। শুটিংয়ের সময় ফাইট মাস্টার এসে তাঁদের অ্যাকশন সিকোয়েন্সের প্রশিক্ষণ দেন বলে জানালেন অঙ্কিতা। টিআরপি অনুপ্রাণিত করলেও তার জন্য বসে থাকেন না অঙ্কিতা। তিনি নিজের সেরাটাই দিতে চান। তবে অনুরাগীদের কাছে পর্দার ‘জগদ্ধাত্রী’-র অনুরোধ, তুলনা করে অপরকে নেতিবাচক মনোভাবের সম্মুখীন না করার। এতে সম্পর্কগুলি টক্সিক হয়ে যায়। তবে জি বাংলার অন্য নায়িকাদের সাথে অঙ্কিতার সৌজন্যমূলক সম্পর্ক রয়েছে।

পরিবারকে বরাবর পাশে পেয়েছে অঙ্কিতা। কেরিয়ারে ছিল তাঁদের যথেষ্ট সমর্থন। বর্তমানে তাঁর দ্বিতীয় পরিবার হয়ে উঠেছে ‘জগদ্ধাত্রী’-র শুটিং ইউনিট। সকলের সাথে যথেষ্ট ভালো বন্ধুত্ব গড়ে উঠেছে অঙ্কিতার।

 

View this post on Instagram

 

A post shared by @_ankita_mallick_

whatsapp logo