Bengali SerialHoop Plus

পর্দায় স্বামী, বাস্তবে চমকে দেবে বয়সের ফারাক, আসলে মোহনার থেকে কত বড় ‘ঋকদেব’ সায়ন!

জি বাংলায় বর্তমানে যে সিরিয়ালগুলি বেশ জনপ্রিয় তার মধ‍্যে অন‍্যতম ‘কে প্রথম কাছে এসেছি’ (Ke Prothom Kache Esechi)। চ‍্যানেলে এখন মূলত নতুন ধারাবাহিকেরই ভিড়। কে প্রথম কাছে এসেছি-ও এই নতুন সিরিয়ালগুলির মধ‍্যে অন‍্যতম। ‘গৌরী এলো’ খ‍্যাত মোহনা মাইতি এবং সায়ন বসুর জুটি দর্শকরা ইতিমধ‍্যেই বেশ পছন্দ করছেন। বিশেষ করে গৌরী এলোর পর এই নতুন ধারাবাহিকে নতুন চরিত্রে মোহনার অভিনয়ও মুগ্ধ করেছে দর্শকদের।

ডান্স বাংলা ডান্স থেকে উত্থান মোহনার। বিজয়ী না হলেও অভিনয় জগতের দরজা খুলে গিয়েছিল তাঁর সামনে। ‘গৌরী এলো’ই মোহনার প্রথম সিরিয়াল। নিজের থেকে প্রায় দ্বিগুণ বয়সের নায়ক বিশ্বরূপ বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় ক‍রেছিলেন তিনি। শুধু তাই নয়, তাঁদের একাধিক ঘনিষ্ঠ দৃশ‍্য নিয়ে যথেষ্ট চর্চাও হয়েছিল। এবার কে প্রথম কাছে এসেছি সিরিয়ালেও সিনিয়র নায়কের সঙ্গেই জুটি বেঁধেছেন মোহনা।

জানলে অবাক হবেন, সদ‍্য ২০ তে পা দিয়েছেন মোহনা। কিন্তু পর্দায় তাঁর চরিত্রটি যথেষ্ট পরিণত। একজন সিঙ্গেল মাদার মধুবনীর চরিত্রে অভিনয় করছেন মোহনা। নায়ক ঋকদেবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে মধুবনী। বাস্তবে মোহনার থেকে কত বড় সায়ন? সম্প্রতি এক সাক্ষাৎকারে মোহনা বলেন, ‘সায়নদা’ খুবই ভালো একজন কো স্টার। তাঁর থেকে অনেক সিনিয়র। আগের সিরিয়ালের নায়কও তাঁর থেকে অনেক সিনিয়র ছিলেন। মোহনার কথায়, সিনিয়রদের থেকে অনেক কিছু শেখার রয়েছে। তাঁদের মধ‍্যে বেশ ভালো বন্ডিংও তৈরি হয়ে গিয়েছে। বেশ ভালো বোঝাপড়া হয়ে গিয়েছে তাঁদের মধ‍্যে। জানা যাচ্ছে, সায়নও মোহনার থেকে প্রায় ১০ বছরের বড়।

প্রসঙ্গত, মাস খানেক হল শুরু হয়েছে ‘কে প্রথম কাছে এসেছি। এই গল্প মধুবনী, মিহি এবং ঋকদেবকে নিয়ে। ছোট্ট মেয়ে মিহিকে একাই বড় করে তুলেছে সিঙ্গেল মাদার মধুবনী। যদিও জানা যায়, মিহি আসলে তার নিজের মেয়ে নয়। কিন্তু মিহিকে সে কীভাবে আর কোথায় পেল তা জানা যায়নি। সিরিয়ালের সাম্প্রতিক পর্ব অনুযায়ী, মধুবনী যে মিহির মাসি নয়, মা সেটা বিয়ের আসরে জানতে পারে ঋকদেবের বাড়ির লোকেরা। কিন্তু বাড়ির সদস‍্যদের বিপরীতে গিয়ে মধুবনীর সিঁথি রাঙিয়ে দেয় ঋকদেব। এরপর কী হবে তা জানা যাবে সিরিয়ালের পরবর্তী পর্বে।

 

View this post on Instagram

 

A post shared by Sayan Bose (@bosesayan)

Related Articles