whatsapp channel

সুশান্তের স্মৃতি ভুলে যমজ সন্তানের মুখেভাত অনুষ্ঠান পালন করলেন অঙ্কিতা, ভাইরাল ভিডিও

অন্নপ্রাশনে যমজ সন্তানের মুখে প্রথম ভাত তুলে দিলেন প্রয়াত সুশান্তের প্রাক্তন অঙ্কিতা, পাশে রয়েছেন ভিকি জৈন। পরম স্নেহে হাতে করে মিষ্টান্ন তুলে ধরলেন অঙ্কিতা। আজকাল সব অনুষ্ঠানেই প্রেমিক ভিকিকে পাশে…

Avatar

HoopHaap Digital Media

অন্নপ্রাশনে যমজ সন্তানের মুখে প্রথম ভাত তুলে দিলেন প্রয়াত সুশান্তের প্রাক্তন অঙ্কিতা, পাশে রয়েছেন ভিকি জৈন। পরম স্নেহে হাতে করে মিষ্টান্ন তুলে ধরলেন অঙ্কিতা। আজকাল সব অনুষ্ঠানেই প্রেমিক ভিকিকে পাশে রাখেন অঙ্কিতা। দীপাবলি হোক বা ধন্তেরাস সব কিছুই একসঙ্গে জুটি বেঁধে সেলিব্রেট করছেন ভিকি-অঙ্কিতা। সুশান্তের মৃত্যুর পর থেকে অঙ্কিতার জীবন খনিকের জন্য থমকে গিয়েছিল। প্রতিবাদী হয়ে উঠেছিলেন। সুশান্তের মৃত্যুর যাতে সঠিক ভাবে তদন্ত হয় সেই ব্যপারে একের পর এক ট্যুইট করে গেছেন।

যেদিন ফাইনাল রিপোর্ট এল যে সুশান্ত আত্মহত্যা করেছেন সেদিন থেকে অঙ্কিতাও চুপ করে গেলেন। যিনি খুন ভেবে আতঙ্কিত ছিলেন হঠাৎ চুপ করে গেলেন। বলিউডে ড্রাগের সংযোগ নিয়েও হালকা আওয়াজ তুলেছিলেন তারপর সেই আগুন নিভে গেছে। তারই মধ্যে অঙ্কিতার বাবা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন আবার সুস্থ হয়ে ফিরেও আসেন।

একদিন আচমকা সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের ভিডিও পোস্ট করলেন। নেটিজেনদের রোষানলে পড়লেন। সুশান্তের অনুরাগীরা কটাক্ষ করলেন অঙ্কিতাকে। কিন্তু কিছুতেই তাঁর ভ্রূক্ষেপ নেই। একের পর এক ছবি ভিডিও শেয়ার করে গেলেন। প্রেমিক ভিকিকে পাশে নিয়ে উৎসবে মাতলেন অঙ্কিতা। ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক থেকে যেই প্রেম জমে উঠেছিলো সেই স্মৃতি এখন অতীত। পিছনের কোন স্মৃতি নিয়ে ভাবছেন না এই টেলি অভিনেত্রী। ভিকিকে নিয়ে অনেকটা পথ এগিয়ে গিয়েছেন অঙ্কিতা।

সম্প্রতি যমজ সন্তানের মুখে ভাত অনুষ্ঠানে ভাত তুলে দিলেন অঙ্কিতা-ভিকি। কি ভাবছেন আপনি? অঙ্কিতা-ভিকি কি বিয়ের আগেই সন্তান নিয়ে নিল? আরে মশাই না না…অঙ্কিতার পরিবারের ঘনিষ্ঠ মানুষের এই দুই সন্তান। একজনের নাম আবির আরেকজনের নাম আবিরা। সম্ভবত এই দুই যমজের মাসি অথবা পিসি হলেন অঙ্কিতা। এই সুন্দর মিষ্টি ভিডিও অঙ্কিতা সোশ্যাল পেজে শেয়ার করতেই তা ভাইরাল হয়। অনেকের অনুমান এই বাচ্চা দুটি বুঝি অঙ্কিতা-ভিকির।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media