Hoop PlusTollywood

Nusrat Jahan: ক্যামেরার সামনে সাহসিকতার সীমা পার করলেন নুসরত জাহান!

টলিউড ইন্ডাস্ট্রিতে নুসরত জাহানের (Nusrat Jahan) জনপ্রিয়তা সবসময়ই তুঙ্গে। কারণ অভিনেত্রী হিসেবে দর্শকদের মহলে তিনি নাম কুড়িয়েছেন দেদার। একাধিক ছবিতে অনেক নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তার অভিনয়ের দক্ষতা নজরকাড়া। তবে অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক ময়দানেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। তিনি বসিরহাটের সাংসদ। তাই সেখানের মানুষের মনেও তার জায়গা একটা রয়েই গেছে।

তবে অভিনয়, রাজনীতি, সংসার সামলেও তার গ্ল্যামারে কখনো ঘাটতি পড়েনি। বলা বাহুল্য, নিজের রূপের জৌলুস কোনোদিনই ফিকে পড়তে দেননি এই টলি-অভিনেত্রী নিজে। নানা রূপ, নানা অবতার, নানা আউটফিটে বারবার তিনি হাজির হয়েছেন অনুরাগীদের মোবাইল স্ক্রিনে। কখনও তিনি শাড়ি পরে তাক লাগান, আবার কখনও বোল্ড আউটফিটেও নুসরত জাহান আগুন! ট্র্যাডিশনাল আউটফিটে যেমন তাঁর লুক দেখার মতো, হট ড্রেস ক্যারি করতেও কোনও কমতি রাখেন না তিনি।

আর এবার ভক্তদের মনের উত্তাপ বাড়িয়ে দিল অভিনেত্রীর কয়েকটি ফটো। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেছে পাশ্চাত্য বোল্ড অবতারে। তার পরণে রয়েছে সরু ফিতের একটি কালো অন্তর্বাস। নিম্নাঙ্গে ঢিলেঢালা ডিজাইনড ডেনিম জিন্স। তবে অন্তর্বাসের উপর তার বোতাম খোলা ডেনিম শার্ট লক্ষ্যনীয়। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে নায়িকার বক্ষবিভাজিকা ও নাভিস্থল। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক ও খোলা চুলে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী।

চকোলেট রংয়ের ব্যাকগ্রাউন্ডের সামনে কখনো বসে, কখনো দাঁড়িয়ে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন এই টলি-কুইন। তবে তার প্রতিটি ছবিতেই ধরা দিয়েছে লাস্যময়তার ছাপ। তার চোখেমুখে আবেদনময়ী অভিব্যক্তি স্পষ্ট হয়েছে। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি পোজ বদল করলেও মেজাজ বদলাই না’। আর এই ছবি তার অনুরাগীদের মধ্যে উত্তাপ বাড়িয়ে দিয়েছে। অনেকেই কমেন্ট বক্সে ভালোবাসা উজাড় করে দিয়েছেন। আবার অনেকেই তার প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Related Articles