Hoop PlusTollywood

Subhashree Ganguly: পরনে নেই ব্লাউজ, চুল দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন শুভশ্রী

সম্প্রতি একটি ভিডিও instagram এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে, মায়াবী আলোয় ফটোশুট করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। চ্যালেঞ্জ এর সেই ছোট্ট ছটফটে কলেজ গার্ল শুভশ্রী এখন বৌদি ক্যান্টিন, ইন্দুবালা হোটেল সামলে একেবারে পাকা গিন্নি হয়ে উঠেছেন। তিনি সুন্দর করে সংসার করছেন, তিনি রাজ ঘরণী এবং ইউভানের মা। কথায় আছে, ‘যে রাঁধে সে চুল বাঁধে’ অর্থাৎ ঘর সামলানোর পাশাপাশি শুভশ্রী গঙ্গোপাধ্যায় এক তারপর একটা হিট সিনেমা মানুষকে উপহার দিয়ে যাচ্ছেন, তার অনুভূত অভিনয়ের সত্যিই চোখে পড়ার মতো।

শুভশ্রী গঙ্গোপাধ্যায় একটি ভিডিও শুট করেছেন যেখানে দেখা যাচ্ছে জংলা প্রিন্ট এর একটি শাড়ি পরেছেন তিনি। এখানে ভিডিওটি শুট করেছেন সেখানে একটা আলো-আঁধারি জায়গা তৈরি হয়েছে সেই আলো-আঁধারি জায়গাতে শুভশ্রীকে একেবারে অসাধারণ সুন্দরী লাগছে, হাতে পরেছেন সবুজ রঙের চুড়ি পরেছেন। তবে কোনো রকম ব্লাউজ পরেননি, তার খোলা কাঁধ ঢেকেছেন লম্বা বিনুনি। অবাক হয়ে এদিক-ওদিক ঘুরে বেড়াচ্ছেন, এই ফটোশুট সত্যিই খুব সুন্দর হয়েছে। ভিডিওটি দেখেই প্রত্যেকে প্রশংসা করেছেন।

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মফঃস্বল এর বর্ধমান থেকে উঠে এসে টালিগঞ্জে একটা পাকাপাকিভাবে নিজের জায়গা করে নেন। কেরিয়ারের শুরু থেকেই একেবারে সবার মন জয় করেছেন শুভশ্রী। ‘পরিণীতা’ ছবিতে যেমন স্কুলছাত্রীর চরিত্র আবার তেমনই আবার ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এ এক বৃদ্ধার চরিত্রে অভিনয় করার সাহস দেখিয়েছেন তিনি। আপনিও দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles