Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কালো গাউনে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ফের ভাইরাল শ্রাবন্তী!

ইদানিং শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে। সেখানে নিত্যনতুন পোশাকে নজর কাড়ছেন তিনি। তবে তাঁর নাচের জন্য যথেষ্ট সমালোচিত হচ্ছেন শ্রাবন্তী। কিন্তু তিনি জানেন, সমালোচনা ও শ্রাবন্তী সমার্থক। ফলে কোনোদিনই সমালোচনাকে পাত্তা দেন না শ্রাবন্তী। সম্প্রতি আবারও কয়েকটি নতুন ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন তিনি।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের গাউন। গাউনের উপরের অংশে রয়েছে কালো রঙের সিকুইনের কারুকার্য। এই পোশাকের নেকলাইন ঢেউ খেলানো। কোমরের অংশ ট্রান্সপারেন্ট। পোশাকের স্লিভে রয়েছে অভিনবত্ব। ডান হাতের স্লিভ থেকে নিচে নেমে গিয়েছে কালো রঙের শিফনের টেলর। বাম স্লিভে রয়েছে রাফল ডিজাইন। এই পোশাকের সাথে কানে রূপোলি রঙের জাঙ্ক ইয়ারিং পরেছেন শ্রাবন্তী। তাতে রয়েছে লেয়ারড ডিজাইন। ডান হাতে রূপোলি মেটাল ব্যান্ডের ঘড়ি। হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। বাঁ হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। হালকা মেকআপ করেছেন শ্রাবন্তী ও চুলে বেঁধেছেন পনিটেল। ছবিগুলি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন ‘কালো’। ক্যাপশনের সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

শ্রাবন্তীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনদের একাংশ। আপাতত শ্রাবন্তী ব্যস্ত রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’ -র শুটিং নিয়ে। নিজের ফিল্মি কেরিয়ারে প্রথমবার তিনি ‘সাদা রঙের পৃথিবী’-তে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে শ্রাবন্তী অভিনীত চরিত্র ভবানী ও শিবানীর লুক।

অপরদিকে বর্ষাকালের পর শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। এই ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। বঙ্কিম চন্দ্র চট্টোপাধ্যায় (Bankim Chandra Chatterjee)-র কালজয়ী উপন্যাস ‘দেবী চৌধুরানী’ অবলম্বনে তৈরি হতে চলেছে এই প‍্যান ইন্ডিয়ান ফিল্ম।

Related Articles