whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কালো শাড়িতে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী!

শ্রাবন্তী মানেই সোশ্যাল মিডিয়ায় একটা ধামাকা মাচাবেন এমনটাই স্বাভাবিক। কারণ তার এত সুন্দর রূপের ছটায় পাগল না হয়ে কেউ থাকতেই পারবেন না। তাইতো বারংবার অনেক পুরুষ মানুষ তার প্রেমে পড়েন, তবে কোন প্রেমটাই বেশি দিন দীর্ঘস্থায়ী হয় না। সেটা অন্য ব্যাপার। সেই কারণেও মাঝে মধ্যেই কিন্তু কটু কথা ধেয়ে আসে শ্রাবন্তীর দিকে, কিন্তু তাতে শ্রাবন্তী খুব একটা পাত্তা দেন না, তিনি দিলখোলা মানুষ। সবার জন্যই তিনি তার ভালোবাসাকে উজাড় করে দেন।

তবে সম্প্রতি অন্য কারণে তিনি আবারও সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন, সম্প্রতি একটি কালো শাড়িতে তিনি আবারও সুন্দরী হয়ে উঠেছেন, তার সুন্দর চেহারায় এমন কালো শাড়িটি কিন্তু বেশ ভালো মানিয়েছে। তবে শাড়ি বললে ভুল হয়, তিনি একটি কালো বেনারসি পড়েছেন যার পাড়ে কিন্তু সিলভারের কাজ করা আছে, সাধারণত গোল্ডেন কাজের বেনারসি আমরা বেশি দেখে থাকি, কিন্তু কালোর সঙ্গে সিলভার কাজটি কিন্তু বেশ ভালো মানিয়েছে।

আর তার থেকেও ভালো লাগছে শ্রাবন্তী যেখানে ফটোশুট করেছেন তার পিছনে একটি দামি গাড়ি আছে তাই তো ছবিটি যেন আরও বেশি দামি হয়ে উঠেছে। শ্রাবন্তী এই কালো বেনারসি শাড়ির সঙ্গে বেছে নিয়েছেন একটি কালো রঙে স্লিভলেস ব্লাউজ, তাতে তাকে আরো সুন্দর এবং মোহময়ী লাগছে। অনেক সময় শ্রাবন্তী বসে বা শুয়ে বা দাঁড়িয়ে সুট করেন, এক্ষেত্রেও তিনি দাঁড়িয়েই সুট করেছেন গাড়ির সামনে সামান্য হেলান দিয়ে অদ্ভুত একটা মোহময়তা সৃষ্টি করেছেন তিনি।

শুধুমাত্র শাড়ি, ব্লাউজ আর গাড়ি দেখলে হবে? শ্রাবন্তীর যে অসাধারণ মেক আপ লুক তার তো প্রশংসা করতেই হবে, তার সঙ্গে তার অসাধারণ ঢেউ খেলানো চুল তাতে হারিয়ে যাবে যে কোন পুরুষ মন। গলায় কিছু না পরলেও হাতে আর কানে একটা বড় ঝুমকো সাজকে আরও দ্বিগুণ সুন্দর করে তুলেছে। আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ ছবি। ক্যাপশনে লিখেছেন, queen of my own world .

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক