whatsapp channel
Hoop PlusTollywood

Adrija Roy: স্বল্প পোশাকে সাহসিকতার সীমা অতিক্রম করলেন অভিনেত্রী অদ্রিজা

অদ্রিজা রায় (Adrija Roy) বরাবর মনে করেন সোশ্যাল মিডিয়ায় একজন শিল্পী হিসাবে অ্যাকটিভ থাকা জরুরী। এর মাধ্যমে অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখা যায়। অদ্রিজা সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত শেয়ার করে নেন। ভাগ করে নেন নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল। সম্প্রতি তাঁর একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন কলকাতার ফ্যাশন ফটোগ্রাফার রুদ্র সাহা (Rudra Saha)।

রুদ্রর শেয়ার করা রিলে অদ্রিজার পরনে রয়েছে কালো রঙের হাই-থাই স্লিটেড গাউন। গাউনটি স্লিভলেস। নেকলাইনে রয়েছে সামান্য ডিটেলিং। ডিপ নেকলাইনের কারণে সামান্য উন্মুক্ত রয়েছে অদ্রিজার ক্লিভেজ। সাটিনের গাউনে কোমরে বাঁধা রয়েছে কালো রঙের সরু বেল্ট। ওই বেল্টের সাথে যুক্ত করা রয়েছে কালো রঙের ট্রান্সপারেন্ট ওড়না। বোঝা যাচ্ছে ফটোশুটের কারণে এই ওড়নাটি যুক্ত করা হয়েছে বেল্টের সাথে। ফটোশুটের সময় এই ওড়নার যথেষ্ট ব্যবহার করেছেন অদ্রিজা। এই পোশাকের সাথে অদ্রিজার গলায় রয়েছে সাদা-সবুজ স্টোন স্টাডেড লেয়ারড নেকপিস। সিঁথিতে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড মাঙ্গটিকা। ডান হাতের আঙুলে রয়েছে অনুরূপ স্টোন স্টাডেড আংটি। পায়ে রয়েছে কালো রঙের ব্যালেরিনা। সবকিছু ঠিকঠাক থাকলেও সমস্যা হয়ে গিয়েছে অদ্রিজার মেকআপে।

অদ্রিজার ভ্রু মেকআপের মাধ্যমে অতিরিক্ত কালো ও মোটা করা হয়েছে। চিকবোনে হাইলাইটারের সঠিক ব্যবহার নেই। হঠাৎই অদ্রিজার মেকআপ দেখলে ক্রিস্টাল বল অথবা কোনো অপটু হাতের মেকআপ বলে মনে হতে পারে। চুল খোলা রয়েছে।

বর্তমানে বাংলার গন্ডি ছাড়িয়ে মুম্বইয়ে পাড়ি দিয়েছেন অদ্রিজা। সেখানে কালার্স চ্যানেলের নতুন ধারাবাহিক ‘দুর্গা অউর চারু’-তে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে।

whatsapp logo