Hoop PlusTollywood

Monami Ghosh: ফ্লোরাল মোটিভের পোশাকে নতুন খেল দেখালেন অভিনেত্রী মনামী!

শাড়িতে আবারো সুন্দরী হয়ে উঠলেন মনামী ঘোষ। বাংলার অভিনয় জগতে মনামী একজন উজ্জ্বল নক্ষত্র। তার বয়স হয়েছে, বয়স কিন্তু বোঝা যায় না, তার শরীরের মাখোমাখো ত্বক আর সুন্দর চুল দেখে কখনো শাড়ি পরে ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি’ কখনো বা জলের মধ্যে রঙিন বিকিনিতে মন জয় করছেন নেটিজেনদের। ১৯৯৭ সালে সমরেশ মজুমদার রচিত ‘সাতকাহন’ অবলম্বনে দেবীদাস ভট্টাচার্যের চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রথম অভিনয় জগতে পা রাখেন মনামী ঘোষ। তারপর আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি।

টেলিভিশনের ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই তিনি নিজের যোগ্যতা প্রমাণ করে গেছেন। ‘শ্যাওলা’, ‘সাতকাহন’, ‘এক আকাশের নিচে’, ‘পুণ্যি পুকুর’, ‘ইরাবতীর চুপকথা’ এই সমস্ত ধারাবাহিকে নজর করা অভিনয় করেছিলেন মনামী ঘোষ। এছাড়াও মাটি, এক মুঠো ছবি, বেলাশেষে, ওগো বধূ সুন্দরী, ভূতের ভবিষ্যৎ, কালোচিতা, বেলাশুরু অসাধারণ অভিনয় করেছেন মনামী ঘোষ। অসাধারণ অভিনয়ের দক্ষতায় কুপোকাত নেটিজেন।

সম্প্রতি তিনি ইনস্টাগ্রাম এর পর্দায় শাড়ি পরে একটি ছবি পোস্ট করেছেন, তবে এই ছবিটিতে শাড়ির থেকেও নজর কেড়েছে তার অলংকারে। অলংকার একটু অন্য ধরনের, হার, কানের দুল পরলেও কিন্তু এই অলংকারের স্টাইল এক্কেবারে আলাদা। মনামী ঘোষ বরাবরই একটু নিজের স্টাইলে চলতে ভালোবাসেন নিজের মতন করে পছন্দ করে ব্লাউজ এবং মেকআপ।

শাড়ির ওপরে খুব সুন্দর পাড়ে ফ্লোরাল প্রিন্ট এর ছোঁয়া রয়েছে, যা কিন্তু শাড়ি থেকে বেশ সুন্দর করে তুলেছে আর তার সঙ্গে নজর কেড়েছে, অসাধারণ লাল রঙের সেলফের ব্লাউজ ব্লাউজ আর শাড়িতে এতটাই শরীর এর ভার যথেষ্ট স্পষ্ট এবং খুব সুন্দর নজর কেড়েছে তার হাতের অলংকার এমন অলংকার এর আগে কেউ কোনদিন দেখেছে কিনা যথেষ্ট সন্দেহ আছে। Hoophaap এর পাতায় দেখে নিন মনামীর অসাধারণ ছবি –

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles