Hoop PlusTollywood

সাত পাকে বাঁধা পড়লেন অনির্বাণ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেতার বিয়ের প্রথম ছবি

টলিমহলের অন্দরে কান পাতলেই একাধিক বিয়ের খবর পাওয়া যাচ্ছে। গতবছরও একাধিক বিয়ের সাক্ষী ছিল এই টলি ইন্ডাস্ট্রি। করোনা থাকলেও আগের বছরের মতো নতুন বছরেও কেউ কি বিয়ের পিঁড়িতে বসবেনা তা কি কখনো হয়। সেই নিয়ে তোলপাড় হয়েছে টলিমহল। টলিউডে বহু প্রতীক্ষিত লাভ বার্ডসদের বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই। এর মধ্যে ১০ দিন আগে একটা খবর প্রজাপতির মতো ঘুরে বেড়ায় টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরের তকমা ঘোচাতে চলেছেন বাঙালি তনয়াদের প্রিয় ব্যোমকেশ। এবার বিয়ের ফুল ফুটেই গেল অনির্বাণ ভট্টাচার্যের জীবনে।

ইতিমধ্যেই  ফাঁস হয়ে গিয়েছে কে সেই সৌভাগ্যবতী। সূত্রের খবর, এই ব্যোমকেশের সত্যবতী কিন্তু ফিল্ম দুনিয়ার মানুষ নন অবশ্য অভিনয় জগতে যে একেবারে জড়িত নয় তা কিন্তু নয়। পর্দায় অভিনয় না করলেও মঞ্চে নিজের নাটকের জন্য ওতপ্রোত ভাবে জড়িত। এই ব্যোমকেশের গলায় মালা দিতে চলেছেন থিয়েটার অভিনেত্রী মধুরিমা গোস্বামী। দেখেশুনে নয় দীর্ঘদিন ধরে প্রেম করে প্রেমিকা  মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অনির্বাণ।

যখন আজকের এই নায়ক এত জনপ্রিয় কিন্তু সেইসময় তাকে কেউ চিনতোনা। একসময় নাটক করে অভিনেতা অভিনয় জগতে পা রাখেন। আর সেই সময় আলাপ মধুরিমা। তারপর থেকে একাধিক নাটকেও কাজ করেছেন দুজনে। নাটকের সূত্র ধরেই অনির্বাণের সঙ্গে প্রেম শুরু হয়। মূকাভিনয় নিয়েই পড়াশোনা করেছেন অভিনেত্রী। বাবা নিরঞ্জন গোস্বামী রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের পদ্মশ্রী মূকাভিনয় শিল্পী। আগের বছর থেকেই ব্যোমকেশের বিয়ের খবরে উত্তাল ছিল সোশ্যাল মিডিয়া। আর দেরি না করে আইনি মতে খুব শীঘ্রই মনের মানুষের সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন অনির্বাণ।

টলিউডের হার্টথ্রবের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই বঙ্গনারীদের হৃদয় ভেঙে একেবারে চুরমার হয়েছে। আর আজ তা আবার একেবারেই করে দিল। অবশেষে এবছর টলিউডে প্রথম বিয়েটা ব্যোমকেশই করলেন। অবশেষে আজ ব্যোমকেশ নিজের রিয়েল লাইফের সত্যবতীর মাথায় সিঁদুর পড়িয়ে দিলেন। দুজনেই আজ লাল রঙে সেজেছেন। লাল পাঞ্জাবি আর ধূতি আর লাল শাড়িতে আর স্বল্প সাজে লেখাপড়া করে বিয়েটা করে নিলেন। কোনো আড়ম্বর নয় নিজেদের পরিবারের উপস্থিতি আর বন্ধুদের সাথে আড্ডা দিয়ে আর গান বাজনা আর খাওয়া দাওয়া করেই নতুন জীবন শুরু করলেন।

Related Articles