Advertisements

Kanchan Mullick: ‘কাঞ্চনের থেকে আমি সুবিধা নিয়েছি’, হানিমুন শেষেই বিষ্ফোরক শ্রীময়ী

Nirajana Nag

Nirajana Nag

Follow

গত ফেব্রুয়ারি মাসে বিয়ে করেছেন দুজনে। পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে ভুলে, একমাত্র ছেলে ওশকে ছেড়ে শ্রীমতী চট্টরাজকে (Sreemoyee Chattoraj) বিয়ে করেছিলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। ২৭ এর ছোট স্ত্রীর মনে জায়গা পেতে কোনো কসুর বাকি রাখেননি কাঞ্চন। বিয়ের মাস কয়েকের মধ্যেই শ্রীময়ীর অভিমান ভাঙতে মালদ্বীপে বিলাসবহুল মধুচন্দ্রিমার আয়োজন করেন তিনি। ট্রোল, হাসাহাসির মাঝেও হানিমুনে পরস্পরের মধ্যে ডুবে রয়েছেন কাঞ্চন শ্রীময়ী।

এক সময় এই শ্রীময়ীর বিরুদ্ধেই উঠেছিল সংসার ভাঙার অভিযোগ। শ্রীময়ী কাঞ্চনের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে ব্যাপক বিতর্ক সৃষ্টি হয়েছিল এক সময়। সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন শ্রীময়ী। তিনি জানান, অষ্টম শ্রেণিতে পড়ার সময় কাঞ্চনের সঙ্গে প্রথম আলাপ হয় তাঁর। কিন্তু কাঞ্চন কখনো তাঁকে কাজ পাইয়ে দেননি বা তিনি নিজেও সাহায্য চাননি মুখ ফুটে। আর তাই ‘কাঞ্চনের জন্য কাজ পাচ্ছেন’ এই কথাটি সবথেকে বেশি গায়ে লাগে তাঁর। কীভাবে অভিনয়ে আসা শ্রীময়ীর?

অভিনেত্রী জানান, পড়াশোনায় ভালো ছিলেন তিনি। তাঁর অভিনয়ে আসা নিয়ে আপত্তি ছিল তাঁর বাবার। শুধুমাত্র নিজের জেদের বশে অভিনয়ে আসেন তিনি। পাড়াতুতো দিদির সুবাদে অডিশনের সুযোগ পেয়েছিলেন তিনি। শ্রীময়ীর প্রথম সিরিয়াল ‘বাবুসোনা’। সেখানেই তাঁর আলাপ কাঞ্চনের সঙ্গে। কিন্তু তখনো বন্ধুত্ব গড়ে উঠতে অনেক দেরি তাঁদের। শ্রীময়ী জানান, উচ্চ মাধ্যমিক পাশের পর নিজের চেষ্টায় ‘তুমি রবে নীরবে’ সিরিয়ালে সুযোগ পান তিনি। একসময় অনার্সের পড়াশোনার জন্য নিজেই সরে দাঁড়িয়েছিলেন অভিনয় থেকে। অনার্স পাশ করে ফের ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। তারপরেই কৃষ্ণকলির খলনায়িকা রূপে জনপ্রিয়তা শ্রীময়ীর।

অভিনেত্রী স্পষ্ট বলেন, তিনি কখনো চাননি যে কাঞ্চন তাঁর হয়ে কোথাও কাজ চান। তবে একথা তিনি স্বীকার করেছেন, কাঞ্চনের দৌলতেই খরাজ মুখোপাধ্যায়ের সঙ্গে আলাপ তাঁর। কাঞ্চনকে নিজের মেন্টর বলেন শ্রীময়ী। তাঁর কথায়, অভিনয় করতে গিয়ে মঞ্চে গালাগালি শুনেছেন, চোখের জল ফেলেছেন। যারা মনে করেন কাঞ্চন তাঁকে কাজ পাইয়ে দিয়েছেন, তারা জানেন না যে এই সময়টাতে কাঞ্চন তাঁর জীবনের ছিলেনই না।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow