whatsapp channel

ছবিতে থাকা ছোট্ট ছেলেটি আজ বাংলার জনপ্রিয় গায়ক, চিনতে পারছেন ইনি কে!

ইদানিং প্রায়ই সেলিব্রিটিদের দেখা যায় শৈশবের নস্টালজিয়ায় ভাসতে। জীবনের দ্রুত গতিতে হয়তো তাঁরা মিস করেন নিশ্চিন্ত ছোটবেলাকে। গায়ক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) ইদানিং তাঁর সম্পর্ক ভাঙা-গড়ার কারণে খবরের শিরোনামে থাকলেও…

Avatar

Nilanjana Pande

ইদানিং প্রায়ই সেলিব্রিটিদের দেখা যায় শৈশবের নস্টালজিয়ায় ভাসতে। জীবনের দ্রুত গতিতে হয়তো তাঁরা মিস করেন নিশ্চিন্ত ছোটবেলাকে। গায়ক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) ইদানিং তাঁর সম্পর্ক ভাঙা-গড়ার কারণে খবরের শিরোনামে থাকলেও এবার শৈশবের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তৈরি করলেন নস্টালজিক শিরোনাম।

এদিন শোভন শৈশবের একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর সাথে দেখা যাচ্ছে তাঁর বোনকেও। ছোট্ট শোভনের পরনে প্রিন্টেড টি-শার্ট ও প‍্যান্ট। কপালে কালো কাজলের টিপ। তাঁর জামা আঁকড়ে ধরে রয়েছেন শোভনের খুদে বোন। তাঁর পরনে সাদা পোশাক। কাজলের টিপ রয়েছে তাঁর কপালেও। ছবি শেয়ার করে শোভন তাঁর বোনুকে উদ্দেশ্য করে লিখেছেন, জামাইষষ্ঠী আসছে। অতএব দিদির শ্বশুরবাড়ি যাওয়া যাক। শোভন বিখ্যাত গায়ক। কিন্তু তাঁর বোনুও কম বিখ্যাত নন। তিনি জনপ্রিয় ছাত্রনেত্রী দীপ্সিতা ধর (Dipsita Dhar)। দীপ্সিতা সম্পর্কে শোভনের ছোট মাসির মেয়ে। দুজনেই বর্তমানে বেলুড়ে একই পাড়ায় থাকেন।

প্রকৃতপক্ষে, শোভন ও দীপ্সিতা নাইন্টিজ কিডজ। সেই সময় জামাইষষ্ঠীতে মা-বাবার তুলনায় ছোটদের বেশি বায়না থাকত মামাবাড়ি যাওয়ার জন্য। এই সুযোগে কয়েকটা দিন খুদে সদস্যরা থেকে যেত মামাবাড়িতে। শোভনও সেই স্মৃতিকে মনে করে এই ছবি শেয়ার করেছেন। বোনের জন্য ভোটের প্রচারে সামিল হয়েছিলেন শোভন। গেয়েছিলেন ভোটের গানও।

তবে তাঁদের সম্পর্কে রাজনৈতিক রং লাগতে দিতে নারাজ শোভন। তিনি জানিয়েছেন, একসময় মাসি-মেসো ও মা-বাবার সাথে তাঁরা দুই ভাই-বোনও গানের রিহার্সাল করতেন।

whatsapp logo