whatsapp channel

Sritama Bhattacharjee: সিঁদুরের মূল্য আমি বুঝি: শ্রীতমা ভট্টাচার্য

11 ই মে জন্মদিন ছিল শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee)-র। অভিনেত্রী হওয়ার পাশাপাশি বর্তমানে তিনি শাসক দলের কাউন্সিলর। কিন্তু জন্মদিন অবধারিত ভাবে পরিণত হত ট্রোল ডে-তে। কারণ শ্রীতমা এদিন পোস্ট করেছিলেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

11 ই মে জন্মদিন ছিল শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee)-র। অভিনেত্রী হওয়ার পাশাপাশি বর্তমানে তিনি শাসক দলের কাউন্সিলর। কিন্তু জন্মদিন অবধারিত ভাবে পরিণত হত ট্রোল ডে-তে। কারণ শ্রীতমা এদিন পোস্ট করেছিলেন সিঁদুর পরে কেক কাটার ভিডিও। শ্রীতমা অবিবাহিত। ফলে নেটিজেনদের একাংশের কাছে সিঁদুর পরে তাঁর কেক কাটার ভিডিও যথেষ্ট অপমানজনক লেগেছে। ফলে জন্মদিনের শুভেচ্ছাবার্তার পরিবর্তে শ্রীতমার ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠছে সমালোচনা ও কটাক্ষে।

Advertisements

নেটিজেনদের একাংশ লিখেছেন, কেন শ্রীতমা মেকআপ করে, সিঁথির সিঁদুর না তুলে চলে এসেছেন কেক কাটতে! অনেকের মতে, সিঁদুরের অসম্মান করেছেন তিনি। লাগাতার ট্রোল হতে হতে এবার এই প্রসঙ্গে মুখ খুললেন শ্রীতমা নিজেই। শ্রীতমা জানালেন, পরশু রাত দেড়টা পর্যন্ত তিনি শুটিং করেছেন। এরপর জন্মদিনের সকাল থেকেও ছিল শুটিং। জন্মদিনের কারণে একটু তাড়াতাড়ি ছুটি দিতে বলেছিলেন শ্রীতমা। শুট প‍্যাক-আপ হতেই মেকআপ তোলা বা চুল খোলার সময় পাননি শ্রীতমা। সিঁথিতে সিঁদুর রয়েছে, সেই খেয়াল ছিল না তাঁর। পরিবারের সদস্যরা শ্রীতমার জন্য কেক নিয়ে তৈরি হয়েছিলেন। দ্রুত বাড়ি ফিরেই কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেন শ্রীতমা। তিনি সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই শুরু হয় তাঁকে ঘিরে কটাক্ষ।

Advertisements

শ্রীতমা বলেন, তিনি সাধারণ ভাবে জীবন যাপন করতে পছন্দ করেন। বিবাহিত মেয়েদের কাছে সিঁদুরের কি মূল্য তা বোঝেন শ্রীতমা। তবে তাঁর খেয়াল ছিল না। কিন্তু নেটদুনিয়া এখনও শ্রীতমাকে ক্ষমা করেনি।

Advertisements

বর্তমানে ‘সোহাগ জল’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শ্রীতমা। কিছুদিন আগে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)-এর বিয়েতে দেখা গিয়েছিল তাঁকে।

Advertisements

whatsapp logo
Advertisements