whatsapp channel

Meyebela: রূপার অভিযোগের উত্তরে মুখ খুললেন ‘মেয়েবেলা’-র লেখিকা!

স্টুডিওপাড়ায় বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মেয়েবেলা’ নিয়ে চলছে চাপান-উতোর। এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর অভিনয়ে ফিরেছিলেন রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। সেই সময় তিনি বলেছিলেন, রাজনীতি করলেও অর্থের প্রয়োজন আছে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

স্টুডিওপাড়ায় বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মেয়েবেলা’ নিয়ে চলছে চাপান-উতোর। এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর অভিনয়ে ফিরেছিলেন রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। সেই সময় তিনি বলেছিলেন, রাজনীতি করলেও অর্থের প্রয়োজন আছে তাঁর। এই কারণেই অভিনয়ে ফিরেছেন তিনি। কিন্তু ‘মেয়েবেলা’-য় বীথি মাসির চরিত্রে রূপার অভিনয় প্রথম থেকেই দর্শকদের নেশাগ্রস্তের মতো লাগছিল। একরকম হঠাৎই এই ধারাবাহিক ছেড়ে সরে যান রূপা। তাঁর অভিযোগ ছিল, ‘মেয়েবেলা’-য় বীথি মাসির চরিত্রকে নেতিবাচক করে তোলা হয়েছে। এমনকি তিনি বলেন, ধারাবাহিকে যথেষ্ট অসভ্যতা দেখানো হচ্ছিল যা মানতে পারছিলেন না রূপা। কিন্তু এবার রূপার অভিযোগের উত্তর দিতে ‘মেয়েবেলা’-র পক্ষ থেকে মুখ খুললেন এই ধারাবাহিকের লেখিকা দেবিকা মুখোপাধ্যায় (Devika Mukherjee)।

Advertisements

Advertisements

দেবিকা, রূপার মন্তব্য নিয়ে কোনো বিতর্কে যেতে চাননি। তিনি বললেন, ‘মেয়েবেলা’-র কাহিনী প্রথম দিন থেকে একই রয়েছে। প্রতি দিন ধারাবাহিকের দর্শককে ফিরিয়ে নিয়ে আসা সহজ নয় বলে মত প্রকাশ দেবিকার। চারশো থেকে পাঁচশো পর্ব দর্শকদের ধরে রাখাটাই মুন্সিয়ানা বলে মনে করেন তিনি। দেবিকার মতে, যতই ‘মেয়েবেলা’-র কাহিনীকে আজগুবি বলা হোক না কেন, এই কাহিনী বাস্তবধর্মী। তিনি জানেন, কিভাবে লেখা হচ্ছে ‘মেয়েবেলা’-র কাহিনী। ফলে দিনের শেষে তাঁকে কে কি বলল তা নিয়ে মাথা ঘামান না দেবিকা। বর্তমানে রূপার পরিবর্তে বীথি মাসির চরিত্রে অভিনয় করছেন অনুশ্রী দাস (Anushree Das)। তাঁর সাথে কাজ করতে পেরে উচ্ছ্বসিত সকলেই।

Advertisements

অনুশ্রীর অনস্ক্রিন পুত্র ডোডো ও পুত্রবধূ মৌ জানালেন, তাঁরা পেশাদার অভিনেতা। ফলে এই পরিবর্তনের কারণে তাঁদের কোনো অসুবিধা হচ্ছে না। এমনকি অনুশ্রীও অফস্ক্রিন তাঁদের যথেষ্ট আপন করে নিয়েছেন।

Advertisements

‘মেয়েবেলা’ প্রমাণ করে দিয়েছে কারও জন্য কখনও কিছু থেমে থাকে না। থেমে থাকেনি রূপার জন্যও।

whatsapp logo
Advertisements