whatsapp channel

Rachana Banerjee: পড়ে গিয়ে পায়ে চোট পেলেন ‘দিদি নং ১’ রচনা ব্যানার্জী!

প্রায় এক দশক হল বড় পর্দা থেকে দূরে অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। তবে সিনেমার অভিনয় থেকে দূরত্ব বাড়লেও বাঙালির মনের কাছাকাছি থাকেন রচনা। কারণ একটাই, 'দিদি নং-১' রিয়েলিটি শোতে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

প্রায় এক দশক হল বড় পর্দা থেকে দূরে অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। তবে সিনেমার অভিনয় থেকে দূরত্ব বাড়লেও বাঙালির মনের কাছাকাছি থাকেন রচনা। কারণ একটাই, ‘দিদি নং-১’ রিয়েলিটি শোতে সঞ্চালনা। দর্শককূল এখন অভিনেত্রীকে ‘দিদি নং-১’ নামেই চেনে। আর এই মঞ্চেই বাস্তব জীবন নিয়ে অনেক কথাই বলে ফেলেন রচনা। যে বিষয় নিয়ে প্রায়ই উৎসুক থাকেন অনুরাগীরা। আর এবার নিজেই অকপটে সেই বিষয় নিয়ে আলোচনা করলেন সঞ্চালিকা রচনা ব্যানার্জি।

আগামীকাল রবিবার, সেই সঙ্গে আন্তর্জাতিক মাতৃ দিবস। তাই আগামীকাল ‘দিদি নং-১’-এর মঞ্চে রয়েছে স্পেশাল ‘সানডে-ধামাকা’ এপিসোড। জরিপ প্রতি সপ্তাহের এই দিনটিতে বিশেষ আয়োজন থাকে শোয়ের মঞ্চে। তবে এবার সেই আয়োজন পেয়েছে মাতৃ দিবসের মাত্রা। সেই কারণেই এই সপ্তাহের ‘দিদি নং-১’-এর ‘সানডে ধামাকা’ এপিসোডে হাজির মা ও ছেলেরা। মায়ের সঙ্গে ছেলেদের সম্পর্ক নিয়েই হতে চলেছে এবারের এপিসোড। আর এপিসোডের প্রোমোতেই নতুন এক চমক ঢেলে দিলেন সঞ্চালিকা নিজেই। কি এমন ঘটল প্রোমোতে?

সম্প্রতি জি-বাংলার তরফে চলতি সপ্তাহের ‘দিদি নং-১’-এর ‘সানডে ধামাকা’-র একটি প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে দেখা গেছে বাংলা ধারাবাহিকের একাধিক তরুণ মুখ ও তাদের মায়েদের। আর এখানেই গল্প শুরু হয় মা ও ছেলে নিয়ে। ‘মুকুট’ ধারাবাহিকের অভিনেতা রায়ান ও তার মা’কে দেখা যায় প্রোমোতে। রায়ানের মা’কে বলতে শোনা যায় যে অভিনয় তার স্বপ্ন ছিল, যেটি পূরণ হয়নি। সেই কারণেই ছেলের সাফল্যে তিনি নিজের স্বপ্নপূরনের গল্প বোনেন। এটি শুনে সঞ্চালিকা রচনাও বলে ফেলেন যে সম্প্রতি পড়ে গিয়ে তার পায়ে চোট লাগে। আর এই সময় তার একমাত্র ছেলে নাকি তাকে ভীষণ যত্ন করেছেন। আর এই বিষয়টি তিনি গর্বের সঙ্গেই সকলের সামনে ভাগ করে নিলেন।

প্রসঙ্গত, অভিনেত্রী রচনা ব্যানার্জির বাস্তব জীবনে রয়েছে নানান চড়াই উৎরাই। প্রথম বিয়ে ভেঙে যায় ২০০৪-এ। এরপর টলিউডে পা রাখেন রচনা। ২০০৭ সালে প্রবাল বসুকে বিয়ে করেন তিনি। জন্ম হয় রচনার একমাত্র ছেলে প্রণীলের। কিন্তু সেই বিয়েও সুখকর হয়নি। দ্বিতীয় বার বিবাহ বিচ্ছেদ হয়। কিন্তু এর পর আর কোনো সম্পর্কে জড়াতে চাননি রচনা। ছেলে প্রণীলকে আঁকড়েই নতুন করে জীবন শুরু করেন তিনি।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা