whatsapp channel

Swastika Dutta: একই ফ্রেমে শোভনের দুই প্রাক্তন প্রেমিকা, উদ্দেশ্য কি!

শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)-র প্রাক্তন বলে ইদানিং ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-কে সম্বোধন করছেন মিডিয়ার একাংশ। কিন্তু সম্পর্কের ভাঙা-গড়া লেগেই থাকে মানবজীবনে। ফলে সম্পর্ক কখনও কারও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)-র প্রাক্তন বলে ইদানিং ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-কে সম্বোধন করছেন মিডিয়ার একাংশ। কিন্তু সম্পর্কের ভাঙা-গড়া লেগেই থাকে মানবজীবনে। ফলে সম্পর্ক কখনও কারও পরিচয় হতে পারে না। ইমন চক্রবর্তী একজন সফল গায়িকা। তিনি জাতীয় পুরস্কারও পেয়েছেন। স্বস্তিকা দত্ত একজন সফল অভিনেত্রী। সম্প্রতি ইমন ও স্বস্তিকা দুইজন একসাথে ক্যামেরাবন্দি হলেন।

Advertisements

12 ই মে, শুক্রবার উইন্ডোজ নির্মিত ফিল্ম ‘ফাটাফাটি’ মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। ফিল্মে মুখ্য চরিত্রে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) অভিনয় করলেও যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে স্বস্তিকাও। শুক্রবার রাতে দক্ষিণ কলকাতার একটি প্রেক্ষাগৃহে আয়োজিত হয়েছিল ‘ফাটাফাটি’-র প্রিমিয়ার। প্রিমিয়ারে উপস্থিত ছিলেন স্বস্তিকা ও ইমন। কালো রঙের ওয়ান শোল্ডার গাউনে সেজেছিলেন স্বস্তিকা। ইমন পরেছিলেন লেমন ইয়েলো রঙের ফ্লোরাল প্রিন্টেড গাউন। দুজনেই ক্যামেরার সামনে হাসিমুখে একে অপরকে জড়িয়ে ধরে পোজ দিয়েছেন। ছবিটি শেয়ার করে ইমন, স্বস্তিকাকে ট‍্যাগ করে লিখেছেন, এবার কি হবে! প্রত্যুত্তরে স্বস্তিকা লিখেছেন, দমকলে খবর দিতে হবে বোধহয়।

Advertisements

কারণ ইমন ও স্বস্তিকা নিজেরাও জানেন, এরপর অনেকেই বলতে তাঁদের সম্বোধন করবেন ‘শোভনের প্রাক্তন’ বলে। অনেকে শুরু করবেন সমালোচনা। আপাতত স্বস্তিকা নিজের কেরিয়ারে ফোকাস করছেন। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে জি বাংলার ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’-য়। এছাড়াও ওয়েব সিরিজ ও ফিল্মে অভিনয় করছেন তিনি।

Advertisements

প্লে ব্যাক ও দেশ-বিদেশের শো নিয়ে ব্যস্ত ইমনও। তিনি বিয়ে করেছেন সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)-কে। বিবাহিত জীবনে যথেষ্ট সুখী তাঁরা।

Advertisements

whatsapp logo
Advertisements