whatsapp channel

ছবিতে থাকা ছোট্ট মেয়েটি আজ টলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

ব্যস্ততম জীবনের একটুকরো খুচরো সময়ে নিজেকে যখন এই মহাবিশ্বে বিদনভাবে একা মনে হয়, তখন কেবল একজনের কথাই মনে পড়ে। তিনি হলেন মা। কষ্ট, অন্ধকার, ভয় সহ নানাবিধ বাধাকে পরোয়া না…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ব্যস্ততম জীবনের একটুকরো খুচরো সময়ে নিজেকে যখন এই মহাবিশ্বে বিদনভাবে একা মনে হয়, তখন কেবল একজনের কথাই মনে পড়ে। তিনি হলেন মা। কষ্ট, অন্ধকার, ভয় সহ নানাবিধ বাধাকে পরোয়া না করেই সন্তানের জন্য জীবন উজাড় করে দেয় মায়েরা। তাই তো সকল জীবের কাছে মায়ের কোনো বিকল্প হয়না। আজ আন্তর্জাতিক মাতৃ দিবস। সাধারণত মে মাসের দ্বিতীয় রবিবার পালিত হয় এই দিনটি। আজ সেই দিন।

Advertisements

এই বিশেষ দিনে মা’কে স্মরণ করেন কমবেশি সকলেই। সাধারণ মানুষ থেকে তারকা- সকলেই এই বিশেষ দিনটি উদযাপন করেন নিজের মতো করে। সোশ্যাল মিডিয়ায় এদিন মায়ের সঙ্গে ছেলে হোক বা মেয়ে, নিজস্বী ছবির ছড়াছড়ি। সাধারণ মানুষের মধ্যে এই বিশেষ দিনে এই ধরণের ট্রেন্ড প্রায়ই লক্ষ্য করা যায়। তবে এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন এক জনপ্রিয় অভিনেত্রী। নিজের শৈশবের একটুকরো উজ্জ্বল মুহূর্তের খতিয়ান তুলে ধরলেন ভক্তদের সামনে। কিন্তু এই অভিনেত্রী আসলে কে, এটা কিন্তু আপনাকেই চিনতে হবে।

Advertisements

ছবিটি ইনস্টাগ্রামে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই ছবিটি যে অনেকদিনের পুরানো, তা ছবিটি দেখেই বোঝা যায়। পুরানো রিল ক্যামেরায় তোলা এই ছবিতে দেখা যাচ্ছে তিনজনকে। মা ও তার দুই মেয়ে রয়েছেন এক ফ্রেমে। পিছনে সুদূরপ্রসারী সমুদ্রের জলরাশি। অর্থাৎ দীঘা পা পুরীর সমুদ্রসৈকতে ছবিটি তোলা। এই ছবিতে মহিলার পরণে রয়েছে ছাপা সুতির শাড়ি এবং সবুজ রংয়ের ব্লাউজ। অন্যদিকে তার ডানপাশের ও বামপাশের মেয়েটিদুটির পরণে রয়েছে শর্টস। দুজনকে নিজের বুকে টেনে নিয়ে হাসিমুখে ক্যামেরাবন্দি হয়েছেন ওই মা। এখনো চিনতে পারলেন না ছবিতে থাকা মানুষগুলিকে? তাহলে জেনে নিন।

Advertisements

মাতৃ দিবসে এই ছবিটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এই ছবিতে তিনি, তার দিদি এবং তার মা’কে দেখা যাচ্ছে। ছবিতে থাকা ওই মহিলা তার মা, তার ডানপাশে দিদি স্মিতাকে। অন্যদিকে মায়ের বাঁদিকে রয়েছেন অভিনেত্রী। এই ছবিটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘তোমার ভালোবাসা, তোমার যত্ন এবং তোমার অসাধারণ রান্নার মতো তিনটি মহান জিনিস দিয়ে আমার জীবন তুমি ভরিয়ে দিয়েছো, তোমায় অনেক ভালোবাসি মা’। আর এই পোস্টের কমেন্ট বক্সে ভালোবাসার বন্যা বয়িয়ে দিয়েছেন তার ভক্তরা।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা