Hoop VideoHoop Viral

বৃষ্টির মধ্যেই ভেজা শরীরে আম্রপালিকে গরম করলেন নিরাহুয়া, ভিডিও ভাইরাল

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাপিয়ে পড়েন সেই ছবিটি দেখার জন্য মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ফোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন এমনটা কিন্তু নয় কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয় সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান।

দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের একটা মাখো মাখো কেমিস্ট্রি বরাবর ছিল। যখনই তারা দুজনে রোমান্স বাতেন তখনই কিন্তু দর্শকরা সেই রোমান্স চেটেপুটে আস্বাদন করেন তাদের জুটির কোনরকম ফ্লপ মুভি নেই। দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরী সিনেমা জগতে একটাও ফ্লপ সিনেমা তৈরি হয়নি। তাদের ছবি যেকোনো সিনেমা হলেই দারুন জনপ্রিয়তা নিয়ে চলে প্রায় বেশ কয়েক মাস ধরে।

সম্প্রতি তাদের একটি নতুন গানের ভিডিও রিলিজ হয়েছে যেটি ‘জানুয়ারি মে ফাটাতা জওয়ানি’ নামে পরিচিত। ২০ হাজার ভিউ এসেছে এই গানের ভিডিওতে। এদের দুজনের কেমিস্ট্রি সকলেই বেশ পছন্দ করেছেন। সোশ্যাল মিডিয়ায় তো পারে এইভাবে জনপ্রিয়তার টঙ্গে আনতে একটা সিনেমা বেরিয়ে যাওয়ার পর তার গানগুলো যেভাবে সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়। তাতেই কিন্তু সিনেমাগুলির জনপ্রিয়তা আরো বেড়ে যায়। তবে আর দেরি কেন, আপনি যদি এই ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন –

Related Articles