Hoop PlusHoop TrendingTollywood

অনির্বাণের রিসেপশনে তারকার হাট, হিন্দি গানে জমিয়ে নাচলেন নববধূ মধুরিমা, ভিডিও ভাইরাল

বাংলার ক্রাশের বিয়ে। না অনির্বাণ যে একাই বাংলার ক্রাশ তা নয়, লিস্টে আরো কয়েকজন আছেন। কিন্তু আজকের টপিক হল ‘খোকা’। আজ্ঞে হ্যাঁ। সৃজিতের খোকার বিয়ে, যাকে নিয়ে বাঙালি হৃদয় টানাটানি যেমন করে তেমনই চলে রেষারেষি। সৃজিতের সযত্নে বানানোর ‘দ্বিতীয় পুরুষ’ যেমন সমালোচনার পাশাপাশি হিট, ঠিক তেমনই খোকার বিয়ের সমালোচনার পাশাপাশি জমজমাট। অনেকেই এই বিয়ের রীতি নববধূর অভিব্যক্তি নিয়ে সমালোচনা করেছেন, তবুও তারকাদের উপস্থিতি এই অনুষ্ঠানের নজর কেড়েছে। সৃজিত- অনুপম-সোহিনী-কাঞ্চন এসে রিসেপশনের রং-রূপ বদলে দিয়েছে।

অনির্বাণ মধুরিমার রিসেপশনে অতিথির সংখ্যা সীমিত হলেও তারকা সমাবেশ কম ছিলনা। সস্ত্রীক হাজির ছিলেন সৃজিত, ছিলেন অনুপম রায়, ছিলেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার-রনজয় এবং কাঞ্চন মল্লিকরা।

এদিন কর্তা গিন্নির ‘yo yo’ লুক ছিল চোখে পড়ার মতো।কালো রঙের ঢাকাই শাড়িতে এবং জাঙ্ক জুয়েলারিতে সেজেছিলেন মধুরিমা। চোখে সানগ্লাস এবং সেই ‘yo yo’ লুক। অবশ্য নববধূর এমন সাজ দেখে নেটিজেনরা অনেকই কটাক্ষ করেছেন। শাঁখা সিঁদুরের কোন বালাই নেই, নেই কোন নিয়মের বাহার অথচ বিন্দাস মুডে রিসেপশন কামাল করলেন অনির্বাণের-মধুরিমা।

এদিনের অনুষ্ঠানে সবচেয়ে বড় আকর্ষণ ছিল অনির্বাণের সঙ্গে সৃজিত-কাঞ্চনের নাচ। একে অপরের কোমর ধরে দেদার নাচলেন তিন মাথা। এবং এই ভিডিও মুঠোবন্দী করেছেন রুদ্রনীল ঘোষ। বিশেষভাবে উল্লেখযোগ্য যে রুদ্রনীলের দৌলতেই এমন সুন্দর নাচ আমাদের সামনে এসেছে। ইতিমধ্যে সৃজিতও খোকা-খুকির জুটিকে লেন্স বন্দী করে টুইটার দেওয়ালে ছেপে দেন আর ক্যাপশনে লেখেন – ‘পতি পত্নি অউর ওহস’।

Related Articles