whatsapp channel

Srabanti Chatterjee: লাল টুকটুকে লিপস্টিকে ঠোঁট রাঙালেন শ্রাবন্তী, চুমু রিয়্যাক্ট দিলেন ভক্তরা!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় আবার নিজস্ব লুক নিয়ে ফিরে এলেন তার অনুরাগীদের কাছে। শ্রাবন্তী আসা মানেই সোশ্যাল মিডিয়া রীতিমতন আগুন ধরে যায়। রূপের আগুনে ছারখার হয়ে যায়, পুরুষ মন তবে মেয়েরাও কিন্তু…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায় আবার নিজস্ব লুক নিয়ে ফিরে এলেন তার অনুরাগীদের কাছে। শ্রাবন্তী আসা মানেই সোশ্যাল মিডিয়া রীতিমতন আগুন ধরে যায়। রূপের আগুনে ছারখার হয়ে যায়, পুরুষ মন তবে মেয়েরাও কিন্তু শ্রাবন্তীকে বেশ ফলো করেন। শ্রাবন্তীর মত এত সুন্দর ত্বক এত সুন্দর চুল কত অভিনীত অভিনেত্রীর থাকে। তবে এসবের জন্য নিয়মিত জিমে গিয়ে ঘাম ঝরান, তিনি শরীর থেকে টক্সিন বার করেন। সকালবেলা উঠে প্রচুর জলপান করেন, এই ভাবেই তিনি নিজেকে হাইড্রেটেড রাখেন।

Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, লাল টুকটুকে লিপস্টিক পরে তিনি তার অনুরাগীদের দিকে তাকিয়ে রয়েছেন। তাকে অসাধারণ দেখতে লাগছে তার এত সুন্দর রূপ লাবণ্য দেখে প্রত্যেকেই কমেন্ট করেছেন। তবে শ্রাবন্তী মানেই নানান রকম ভাবে ব্যক্তিগত জীবন নিয়ে অনেকেই খোঁচা মারেন, তবে সেই সমস্ত কথাতে খুব একটা পাত্তা দেন না এই সুন্দরী অভিনেত্রী।

Advertisements

শরীর চর্চা থেকে একেবারেই দূরে সরে যাননি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার এমন সুন্দর চেহারা, এমন সুন্দর ত্বক, আর চুলের রহস্য কিন্তু অনেক। আর সেই রহস্য লুকিয়ে আছে এই শরীর চর্চার দিকে। কারণ শরীর যদি সুস্থ না থাকে তাহলে কিন্তু কখনোই সুন্দর থাকা যায় না। শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানে সৌন্দর্যের আধার, তিনি যেভাবেই যেমন পোশাকেই আসুন না কেন তার দিক থেকে কিন্তু কিছুতেই মুখ ফিরিয়ে রাখা যায় না।

Advertisements

একেবারে মাখনের মতো সাদা ধবধবে ত্বক দেখে প্রত্যেকেই কিন্তু অবাক হন, এত বয়স হয়ে যাওয়ার পরেও তিনি কি করে তার রূপ লাবণ্যকে এইভাবে ধরে রাখেন। সেটাই হচ্ছে সবচেয়ে বড় প্রশ্ন। শ্রাবন্তীর মেকআপ কিন্তু এক্ষেত্রে ভীষণ নজর কেড়েছে পোশাক যদিও পুরোটা দেখা যাচ্ছে না এই ছবিতে তার অসাধারণ সুন্দর মিষ্টি মুখটাই বেশি ফোকাস হয়েছে। সে ক্ষেত্রে মেকআপ আর হেয়ার স্টাইল।

Advertisements

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক