whatsapp channel

Ranieeta Dash: উঁকি দিচ্ছে ক্লিভেজ, নীল ব্রালেটে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘বাহা’ রণিতা

রণিতা দাস (Ranieeta Das) আপাতত গা ভাসাচ্ছেন ট্রেন্ডের জোয়ারে। বিখ্যাত ধারাবাহিক ‘ইষ্টি কুটুম’-এ বাহামণির চরিত্রে অভিনয় করে যখন রণিতা জনপ্রিয় হয়েছিলেন, সেই সময় সোশ্যাল মিডিয়া থাকলেও ছিল না তার রমরমা।…

Avatar

Nilanjana Pande

রণিতা দাস (Ranieeta Das) আপাতত গা ভাসাচ্ছেন ট্রেন্ডের জোয়ারে। বিখ্যাত ধারাবাহিক ‘ইষ্টি কুটুম’-এ বাহামণির চরিত্রে অভিনয় করে যখন রণিতা জনপ্রিয় হয়েছিলেন, সেই সময় সোশ্যাল মিডিয়া থাকলেও ছিল না তার রমরমা। ফলে রণিতা সহ বহু সেলেব সোশ্যাল মিডিয়ায় থাকার তুলনায় কাজে মন দিতেই বেশি পছন্দ করতেন। তবে করোনা পরিস্থিতি সময়কে বদলে দিয়েছে। বর্তমানে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে উঠেছেন। ‘বাহা’ রণিতাও অনেকটা এগিয়ে গিয়েছেন। তিনি বর্তমানে শাড়ি ছাড়াও পাশ্চাত্য পোশাকে যথেষ্ট সাবলীল। ইদানিং তাঁকে দেখা যাচ্ছে খোলামেলা পোশাকে ছবি শেয়ার করতে।

সাম্প্রতিক কালে সুইমসুট পরিহিত ছবি শেয়ার করে নেটিজেনদের বিরাগভাজন হয়েছিলেন রণিতা। পর্দার বাহার ক্লিভেজ শো-অফ মানতে পারেননি দর্শকদের একাংশ। ফলে তাঁরা যথেষ্ট সমালোচনা করেছিলেন। তবে রণিতা ভাঙতে চেয়েছেন বাহার স্টিরিওটাইপ ইমেজ। ফলে তিনি আবারও সমালোচনার পরোয়া না করে খোলামেলা পোশাকে শেয়ার করেছেন ছবি। রণিতার ছবিটি তুলেছেন কলকাতার ফটোগ্রাফার সায়ন্তন দত্ত (Sayantan Dutta)। ছবিটি শেয়ার করা হয়েছে ‘টলি ইউনিভার্স’ নামে একটি পেজ থেকে। অবশ্যই রণিতার অনুমতি নিয়ে এই ছবিটি নেটদুনিয়ায় শেয়ার করা হয়েছে। ছবিতে রণিতার পরনে রয়েছে সাদা রঙের নেটের ক্রপ টপ। টপটি বেল স্লিভস।ফ্রন্ট ওপেন টপের মাধ্যমে দৃশ্যমান হয়েছে রণিতার পরনের আকাশি রঙের ব্রালেট।

ব্রালেটের নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে রণিতার ক্লিভেজ। নিম্নাংশে নীল রঙের হাই ওয়েস্ট ডেনিম পরেছেন রণিতা। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। চোখে সৃষ্টি করা হয়েছে স্মোকি আই লুক। রাস্ট রেড রঙের লিপস্টিকে রেঙেছে ঠোঁট। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ছবির ক্যাপশনে ব্যবহার হয়েছে ইংরাজি ‘বোল্ড’ কথাটি।

দুই বছর আগে শেষবার রণিতাকে দেখা গিয়েছিল বাংলা ফিল্ম ‘মণিহারা’-য়। জি সিনেমা অরিজিনালস-এর ফিল্ম ‘মণিহারা’ পরিচালনা করেছিলেন রণিতার দীর্ঘদিনের প্রেমিক সৌপ্তিক (Souptick)।

whatsapp logo