whatsapp channel

Madhumita Sarcar: গোলাপি পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে সুগভীর বক্ষবিভাজিকা, ফের ভাইরাল মধুমিতা!

মধুমিতা সরকার (Madhumita Sarcar) হলেন টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তার রূপের ছটায় কত অনুরাগীই যে পাগল হয়েছেন, তার হিসেব রাখাই মুশকিল। সত্যিই তাই! এতটাই সুন্দর তিনি। কিন্তু শুধুমাত্র…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

মধুমিতা সরকার (Madhumita Sarcar) হলেন টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তার রূপের ছটায় কত অনুরাগীই যে পাগল হয়েছেন, তার হিসেব রাখাই মুশকিল। সত্যিই তাই! এতটাই সুন্দর তিনি। কিন্তু শুধুমাত্র সৌন্দর্যেই নয়, অভিনয়ের দক্ষতায় প্রথমে ছোট পর্দা ও পরে বড় পর্দাতেও নিজের ছাপ রেখে গেছেন। প্রশংসাও পেয়েছেন বিস্তর। তবে শুধুই অভিনয় বা সৌন্দর্যের জন্যেই যে এই অভিনেত্রীকে নিয়ে চর্চা হয় তা নয়, তাঁর স্টাইলিং নিয়েও যথেষ্ট আলোচনা হয়।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় টলিপাড়ার এই সুন্দরী। প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে তার দেখা মেলে নানা সাজে। বিভিন্ন ঘরানার পোশাকে নিজেকে সাজিয়ে অবতীর্ণ হন জনসমক্ষে। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো আবার পাশ্চাত্য ঘরানার কোনো বোল্ড পোশাক, আবার কখনো বিকিনি বা মনোকিনিতেও দেখা যায় এই অভিনেত্রীকে। আর মধুমিতা সামনে এলেই নেটপাড়ায় তৈরি হয় এক আলার ‘সেনসেশন’। কারণ তার রূপের ছটায় যেমন ঘায়েল হয় তার অনুরাগীদের একাংশ, তেমনই আবার তাকে নিয়ে নানা কথাও ওঠে।

সম্প্রতি নিজের রূপের জেল্লায় তিনি আবারো মুগ্ধতা ঢেলে দিলেন তার অনুরাগীদের মধ্যে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তিনি ধরা দিয়েছেন লাস্যময়ী অবতারে। মধুমিতার পরণে রয়েছে গোলাপি রংয়ের একটি ঢিলেঢালা ওয়েস্টার্ন ব্লেজার সঙ্গে ম্যাচিং ঢিলেঢালা ট্রাউজার। তবে এই ব্লেজারের ভেতরে তার শরীরে নেই কোনো অন্তর্বাস। ফলে ব্লেজারের বর্ধিত কলারের ফাঁকে উঁকি দিয়েছে তার সুগভীর বক্ষবিভাজিকা। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, কাঁধ অব্দি নেমে এসেছে তার খোলা হাইলাইটেড চুল, গায়ে মানানসই জুয়েলারি, পায়ে মানানসই শর্ট হিলস। আর এভাবেই নিজের কায়িক সৌন্দর্যকে প্রস্ফুটিত করেছেন অভিনেত্রী।

এই পোশাকে চার দেওয়ালের মধ্যে নানা পোজে নিজেকে ফুটন্ত গোলাপের মতো মেলে ধরেছেন এই টলি কুইন। কখনো সোফায় বসে আবার কখনো দেওয়ালের সামনে দাঁড়িয়ে নিজের মধ্যে লাস্যময়তাকে ফুটিয়ে তুলেছেন তিনি। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘নিজেকে গোলাপি করে তুলেছি, তবে ত্বকের ট্যান যেন আমার রক্ষাকবচ হয়ে উঠেছে’। আর তার এই রূপে মুগ্ধ তার অনুরাগীরা। কমেন্ট বক্সে তারই প্রতিফলন দেখা গেছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা