Bengali SerialHoop Plus

Pallavi Sharma: বাবুর মায়ের অনুমতি ছাড়াই খোলামেলা পোশাকে হাজির পর্ণা!

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে পর্ণার চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। স্টার জলসার ধারাবাহিক ‘কে আপন কে পর’-এর দীর্ঘদিন পর আবারও ছোট পর্দায় কামব্যাক করে তুমুল হিট পল্লবী। পর্ণা ও তার শাশুড়ি ‘বাবুর মা’-এর ঝগড়া দর্শকদের বিশেষ পছন্দের। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ পল্লবী। ফটোশুটে তিনি যথেষ্ট সাবলীল। শেয়ার করেন ইন্সটাগ্রাম রিলও। পল্লবীর একটি ইন্সটাগ্রাম রিল সম্প্রতি নেটদুনিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে।

রিলে পল্লবীর পরনে রয়েছে লাল রঙের শিফন ড্রেস। ড্রেসটি ওয়ান শোল্ডার। এই ড্রেসের একটি স্লিভে রয়েছে ডিটেলিং। তবে রিলে পুরো পোশাকটি দেখা যাচ্ছে না। রিলের শুরুতে দুই হাত দিয়ে মুখ আবৃত করে রয়েছেন পল্লবী। ধীরে ধীরে হাতের আবরণ সরে দেখা যায় তাঁর হাসিমুখ। সূর্যের হালকা আলো গায়ে মেখেছেন পল্লবী। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। কালো রঙের কাজলে ভরেছে চোখের কোল। আইলাইনারের টান পল্লবীর চোখকে বানিয়েছে আকর্ষক। রাস্ট রঙের লিপস্টিকে রেঙেছে ঠোঁট। ‘নয়নোওয়ালে নে’ গানের সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন পল্লবী। অনুরাগীরা তাঁদের পছন্দের নায়িকার প্রশংসায় পঞ্চমুখ।

‘কে আপন কে পর’ ধারাবাহিকের মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন পল্লবী। এই ধারাবাহিকে জবার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে ধারাবাহিকের চিত্রনাট্য জবাকে প্রায় ‘সুপারউওম্যান’ বানিয়ে দিয়েছিল। ফলে পল্লবীর ছবি দিয়ে বানানো মিমে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া।কিন্তু জীবনে অসময়ে পিতৃ-মাতৃহারা পল্লবী নেতিবাচক প্রভাবকে পাত্তা দেননি। উত্তর দেননি কোনো সমালোচনার। ‘কে আপন কে পর’ শেষ হওয়ার পর কেরিয়ারে একটি ছোট ব্রেক নিয়েছিলেন পল্লবী। নিজেকে নতুন করে গ্রুম করেছিলেন তিনি। বিভিন্ন স্থানে ঘুরেও বেরিয়েছেন।

বর্তমানে পল্লবীর অভিনয়ের গুণে মুছে গিয়েছে জবা। তিনি এখন শুধুই দর্শকদের পর্ণা। রিল তো ভাইরাল হল। কিন্তু বাবু কি করে তার বৌ পর্ণাকে রিল বানানোর অনুমতি দিল? না, এটা প্রতিবেদকের প্রশ্ন নয়, বাবুর মা জানতে চেয়েছেন।

Related Articles