whatsapp channel

Jaya Ahsan: লাল রঙের জামদানিতে দৃশ্যমান সুগভীর নাভি, ফের ভাইরাল জয়া আহসান!

2 রা জুন, শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেল কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত বাংলা ফিল্ম ‘অর্ধাঙ্গিনী’। এই ফিল্মটি প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস। ফিল্মের মুখ্য ভূমিকায় রয়েছেন কৌশিক সেন (Koushik Sen), জয়া…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

2 রা জুন, শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেল কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত বাংলা ফিল্ম ‘অর্ধাঙ্গিনী’। এই ফিল্মটি প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস। ফিল্মের মুখ্য ভূমিকায় রয়েছেন কৌশিক সেন (Koushik Sen), জয়া আহসান (Jaya Ahsan) ও চূর্ণী গাঙ্গুলী (Churni Ganguly)। স্বামী-স্ত্রীর প্রাক্তন ও বর্তমান সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি ফিল্ম ‘অর্ধাঙ্গিনী’-তে কৌশিক সেনের দ্বিতীয় স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন জয়া। তবে ফিল্মের প্রোমোশনের জন্য বেছে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়াকেই। সেখানে জয়া নিজের বিভিন্ন প্রোমোশনাল ফটোশুট শেয়ার করেছেন ‘অর্ধাঙ্গিনী’-র প্রোমোশনের জন্য। পয়লা জুন, ফিল্ম রিলিজের আগের দিনও তিনি ভোলেননি প্রোমোশনাল ফটোশুট ইন্সটাগ্রামে শেয়ার করতে।

Advertisements

জয়ার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের জামদানি শাড়ি। জামদানি শাড়ি জুড়ে হালকা কমলা রঙের কারুকার্য। তার সাথে জামদানি কারুকার্য করা স্লিভলেস ব্লাউজ টিম আপ করেছেন জয়া। ব্লাউজের নেকলাইন সামান্য ডিপ হলেও ক্লিভেজ আবৃত শাড়ির আঁচলে। গর্জাস জামদানি শাড়ির সাথে জয়ার মেকআপ হালকা অথচ উজ্জ্বল। চোখে রয়েছে আইলাইনারের টান। তার সাথেই শিমারি আইশ‍্যাডোর ব্যবহার চোখকে আকর্ষক করে তুলেছে। ঠোঁটে রয়েছে ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকের ব্যবহার। চুলে পনিটেল বেঁধেছেন জয়া। কপালে রয়েছে ছোট্ট লাল রঙের টিপ। গলায় পরেছেন সবুজ রঙের বিডেড চোকার যাতে সবুজের পাশাপাশি সোনালি, সাদা ও লাল রঙের বিডসের ব্যবহার রয়েছে। ডান হাতে রয়েছে ঘড়ি। কয়েকটি ছবিতে জয়ার চোখ আবৃত রয়েছে কালো সানগ্লাসে।

Advertisements

ছবিগুলি শেয়ার করে জয়া মনে করিয়ে দিয়েছেন, 2 রা জুন ‘অর্ধাঙ্গিনী’-র রিলিজের তারিখ। বর্তমানে জয়া নিজে অবশ্য রয়েছেন আবু ধাবিতে। সেখানে অনুষ্ঠিত হচ্ছে আইফা অ্যাওয়ার্ডস। অনুষ্ঠানের গ্রীণ কার্পেটে নজর কেড়েছেন জয়া। তাঁর বলিউড ডেবিউ ‘কড়ক সিং’-এর টিমের সদস্য হয়ে আইফায় গিয়েছেন জয়া।

Advertisements

বাংলাদেশের মেয়ে জয়া সেখানেও তুলে ধরেছেন বঙ্গ সংস্কৃতির অঙ্গ মসলিনের ফ্যাশন স্টেটমেন্ট। বাদ যায়নি ভারসাচের ড্রেসও। সব মিলিয়ে আইফাতেও উজ্জ্বল বঙ্গতনয়া জয়া।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

whatsapp logo
Advertisements