Hoop VideoHoop Viral

রাত বাড়লেই শুরু হয় শরীরের খেলা, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই ওয়েব সিরিজ

ভ্রাম্যমাণ যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

কয়েকমাস আগেই মুক্তি পেয়েছিল ‘হান্টার্স সিনেমা’ ওটিটি প্ল্যাটফর্মের ‘রাত্রি কবচ’ সিরিজটি। এই সিরিজের গল্প এক যুবতীকে ঘিরে। সিরিজের কেন্দ্রীয় চরিত্র ওই যুবতী তার শারীরিক খিদে অনুভব করতে থাকে বয়সের সঙ্গে সঙ্গে। আর শরীরের খিদে মেটাতে সে অনেকের সঙ্গে বিছানায় যাওয়া শুরু করে। একাধিক পুরুষ সহ মহিলার সঙ্গেও সে লিপ্ত হতে শুরু করে শারীরিক খেলায়। আর এভাবেই সে এক অদৃশ্য জালে জড়িয়ে যেতে থাকে। এভাবেই সিরিজের গল্পে ক্লাইম্যাক্স টেনেছেন নির্মাতারা।

এই সিরিজে কেন্দ্রীয় চরিত্রে সাবলীল অভিনয় করেছেন অভিনেত্রী রুকস খান্দাগালে। তিনি যেন ফুটন্ত গোলাপের একাধিক সাহসী দৃশ্যে খোলামেলা অবতারে মতো মেলে ধরেছেন নিজেকে। এছাড়াও সিরিজে দেখা গেছে আস্থা শর্মা সহ অনেক উদীয়মান কলাকুশলীদের। সিরিজটি আপনি দেখতে পারবেন ‘হান্টার্স সিনেমা’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়েই।

Related Articles