Hoop VideoHoop Viral

অতৃপ্ত বৌদিকে সুখ দিল কমবয়সী দেওর, ভুলেও কারো সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

বিনোদন ইন্ডাস্ট্রির নবতম সংযোজন হিসেবে ওটিটি প্ল্যাটফর্ম ইন্ডাস্ট্রিতে আসার পর থেকে ধীরে ধীরে মানুষের মনে বিনোদনের ভোলবদল ঘটিয়েছে। আর করোনা অতিমারীর কারণে লকডাউন-এর সময় থেকে তা অত্যন্ত দ্রুততার সঙ্গে মানুষের দৈনন্দিন জীবনের অংশ হয়ে উঠেছে। ফলে এখন ওটিটির বাজার চলছে রমরমিয়ে। প্রেক্ষাগৃহ খুলে গেলেও, ওটিটি মুক্তি নিয়ে দর্শকদের আলাদা আকর্ষণ থাকেই। ওটিটি মুক্তির দিক দিয়ে দেখতে গেলে ২০২২ সাল খুবই ভাল ফল করেছিল। ২০২৩-এর শুরুটিও তেমনই হয়েছে এবং আগামীতে এমন কিছু ধামকাদার ওয়েবসিরিজ মুক্তি পেতে চলেছে।

তবে ওয়েবসিরিজের দুনিয়ায় বর্তমানে অনেক ধরণের কন্টেন্ট তৈরি হচ্ছে। বলে বাহুল্য, সব বয়সের দর্শকদের কথা ভেবেই তৈরি হচ্ছে নানাবিধ সব ওয়েবসিরিজ। এর মধ্যে এখন প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ওয়েবসিরিজগুলি গোপনে জনপ্রিয় হয়ে উঠছে দিন দিন। আর এই ধরণের সাহসী সিরিজ বানিয়ে ইতিমধ্যে নাম কুড়িয়েছে ‘উল্লু’, ‘অলট বালাজি’, ‘সিনে প্রাইম’, ‘এমএক্স অনলাইন’, ‘প্রাইম শর্টস’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মগুলি। তাই বর্তমানে দর্শকদের মধ্যে এই ওটিটিগুলির চাহিদাও এখন তুঙ্গে।

সম্প্রতি ‘কোকু’ নামের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পেয়েছে ‘শুনো দেবরজি’ নামের একটি ওয়েবসিরিজ। এই সিরিজের গল্প থেকে দৃশ্যপট, সবই সাজানো হয়েছে প্রাপ্তবয়স্কদের জন্য। এই সিরিজের গল্প শুরু হয় একটি বিয়ের দৃশ্য দিয়ে। বিবাহবন্ধনে আবদ্ধ হন এক যুবক ও যুবতী। কিন্তু বিয়ের প্রথম রাত থেকেই স্বামীসুখ থেকে বঞ্চিত হতে হয় নববধূকে। দিনের পর দিন এভাবে চলতে থাকায় ওই যুবতীর শরীর সুখের সন্ধান করতে থাকে। এদিকে বৌদির যৌবন দেখে তাকে নিয়ে কল্পনা করতে থাকে তার দেওর। আর এভাবে একদিন কু-ইশারা করে সে বৌদির উদ্দেশ্যে। এতে বৌদি সাড়াও দেয়। ঠিক কি ঘটে তারপর, এটি জানতে আপনাকে দেখতেই হবেই এই সিরিজ।

এই ওয়েবসিরিজে অভিনয় করেছেন রেখা মোনা সরকার, শেক্সপিয়ার, গৌরব সিংয়ের মত একাধিক শিল্পী। তাদের প্রত্যেকের অন্তরঙ্গ দৃশ্যে সাবলীল অভিনয় এবং শরীরের হিল্লোল দেখেই মুগ্ধ হয়েছেন দর্শকরা। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অবশ্যই ‘কোকু’র সাবস্ক্রিপশন নিতে হবে।

Related Articles