Hoop PlusRegional

নুসরতের ‘সুড়ঙ্গ’ দেখার সুযোগ পাবেন দর্শকরা

ইদানিং সোশ্যাল মিডিয়ার দৌলতে তুলনা বেড়ে গিয়েছে। আইটেম সং ও ডান্স পারফরম্যান্সও চলে এসেছে তুলনার পর্যায়ে। এতদিন দক্ষিণ ভারত, বলিউড, টলিউড সর্বত্র আইটেম সং-এর রমরমা ছিল। এবার একই পথে হেঁটেছে বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রি ওরফে ঢালিউড। নুসরত ফারিয়া (Nusraat Faria) অভিনীত ফিল্ম ‘সুড়ঙ্গ’-এর গান ‘ও টাকা তুই আমার’ রিলিজের সাথে সাথেই তৈরি করেছে রেকর্ড। পাশাপাশি এই গানের পিকচারাইজেশনের সাথে তুলনা উঠে এসেছে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘পুষ্পা : দ্য রাইজ’-এর আইটেম সং ‘অন্তবা’-র।

ইউটিউবে সোমবার ‘ও টাকা তুই আমার’ মুক্তি পাওয়ার কিছুক্ষণের মধ্যেই গানটির ভিউ ছাড়িয়ে গিয়েছে পাঁচ লক্ষের বেশি যা দর্শকদের ‘সুড়ঙ্গ’-এর অপেক্ষা বাড়িয়ে দিয়েছে। ‘সুড়ঙ্গ’-এর মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন আফরান নিশো (Afran Nisho)। ইতিমধ্যেই অনুরাগীদের নজর কেড়েছে আফরান ও নুসরতের জুটি। ‘ও টাকা তুই আমার’-এর মূল আকর্ষণ এই দুই নায়ক-নায়িকা। নায়িকা ও গায়িকা নুসরত বরাবর আবেদনময়ী। এই কারণে অধিকাংশ ক্ষেত্রেই তাঁকে সমালোচিত হতে হয়। চলতি বছর রমজান মাসে খোলামেলা পোশাক পরে মিউজিক ভিডিওর শুটের কারণেও নেটিজেনদের একাংশের রোষের সম্মুখীন হয়েছিলেন তিনি। কিন্তু ‘ও টাকা তুই আমার’ সব সমালোচনার জবাব দিয়েছে।

অপরদিকে আফরান প্রথম ফিল্মেই সিক্সার মারতে পারেন, তার প্রমাণ এই গানে তাঁর অনস্ক্রিন পারফরম্যান্স। প্রথমে অবশ্য ‘ও টাকা তুই আমার’-এ কাজ করতে চাননি নুসরত। তিনি একটু সময় চেয়েছিলেন। কারণ ভালো কাজের প্রসঙ্গে আপোষ করতে চান না নুসরত। কিন্তু দুই সপ্তাহ পরে এই প্রস্তাবে সায় দিয়েছিলেন তিনি। বাণিজ্যিক ফিল্মের ক্ষেত্রে তাঁর ভালোবাসা রয়েছে। নুসরতের মতে, ‘ও টাকা তুই আমার’ দেখার জন্য যদি অন্তত পঞ্চাশ জন দর্শক সিনেমা হলে যান, তাহলে আখেরে বাণিজ্যিক ফিল্মের লাভ হবে।

‘সুড়ঙ্গ’ ফিল্মটি নির্মিত হয়েছে চরকি ও আলফা আই-এর যৌথ প্রযোজনায়। সম্ভবতঃ ঈদুজ্জোহায় মুক্তি পাবে এই ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Faria (@nusraat_faria)

Related Articles